বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন (বিপিএসসি) এর চেয়ারম্যান ড. মোহাম্মদ সাদিক সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুল এর অস্থায়ী ক্যাম্পাস পরিদর্শন করেছেন। রবিবার সকাল ১১.০০ ঘটিকার সময় সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের অস্থায়ী ক্যাম্পাসটি তিনি পরিদর্শন করেন। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট জনাব আইনুর আক্তার পান্না, জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা জনাব মোঃ তোফাজ্জল হোসেন চৌধুরী, প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের কনসালট্যান্ট (ফিজিওথেরাপী) জনাব ডাঃ মোঃ তানজিল হক, সমাজকর্মী জনাব সুবিমল চক্রবর্ত্তী চন্দন সহ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীবৃন্দের অভিবাবক ও শিক্ষক মন্ডলী। অনুষ্ঠানের শুরুতে অতিথিকে ফুলের শুভেচ্ছা জানান সুনামগঞ্জ অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক ও স্বেচ্ছাসেবী সংস্থা আরডিএসএ এর নির্বাহী পরিচালক জনাব মোঃ মিজানুল হক সরকার। পরে অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীরা অতিথিকে ফুলের শুভেচ্ছা জানায়। বিশেষ শিশুদের সক্রিয় অংশগ্রহণে অতিথিকে সালাম প্রদর্শন সহ স্কুলের শ্রেণি কক্ষ পরিদর্শন করেন।

জনাব ড. মোহাম্মদ সাদিক স্কুলের বিষয়ে সার্বিক বিষয়ে খোঁজ-খবর নেন এবং জেলার একমাত্র অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের সার্বিক কল্যাণের স্বার্থে যাবতিয় কাজের সহযোগিতা করবেন বলে আশ্বাস প্রদান করেন এবং জেলা প্রশাসক (যুগ্ম সচিব) জনাব শেখ রফিকুল ইসলাম কে জেলায় বিশেষ স্কুল প্রতিষ্ঠা করায় তাঁর কার্যক্রমকে সাধুবাদ ও অভিনন্দন জানান। স্কুলের সার্বিক কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন এবং পরিদর্শন বহিতে স্বাক্ষর প্রদান করেন। বতর্মানে পুরাতন ক্রীড়া সংস্থা, মহিলা কলেজ রোড, সুনামগঞ্জ অস্থায়ী ক্যাম্পাসে ৩৭ জন শিক্ষার্থীদের নিয়ে স্কুলে বিশেষ শিক্ষার মাধ্যমে পাঠদান করে আসছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn