- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

আবারও তুষারের ডাবল সেঞ্চুরি

এক ম্যাচ আগে ক্যারিয়ারের দ্বিতীয় ডাবল সেঞ্চুরির দেখা পেয়েছিলেন তুষার ইমরান। পরের ম্যাচে নিষ্প্রভ থাকলেও আবারও ডাবল সেঞ্চুরি তুলে নিলেন বাংলাদেশ জাতীয় দলের এক সময়ের নিয়মিত এই ব্যাটসম্যান।

ক্যারিয়ারের পড়ন্ত বিকেলে এসেও যেন ব্যাট হাতে একের পর এক ঝলক দেখাচ্ছেন। অভিমানের কথা জানাচ্ছেন, জাতীয় দলে ফেরার আকুতিটা পারফরম্যান্সেই স্পষ্ট। সবকিছুর যেন ‘আয়না’ বানিয়েছেন ঘরোয়া ক্রিকেটকে। সোমবার বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) শেষ রাউন্ডে সেন্ট্রাল জোনের বিপক্ষে ২১৭ রান তুলেছেন সাউথ জোনের তুষার ইমরান। এ নিয়ে গেল তিন ম্যাচে দুটি ডাবল সেঞ্চুরি ঝুলিতে ভরলেন তিনি।

তারপরও খানিকটা আক্ষেপ যেন থেকেই গেল। নতুন রেকর্ড থেকে পিছিয়ে থাকলেন মাত্র ১২ রানে। চলতি মৌসুমে এখনও একটি ইনিংস হাতে রয়েছে এই ব্যাটসম্যানের। কিন্তু আরও ১২ রান করতে পারলে এক মৌসুমে লিটন কুমার দাসের করা সর্বোচ্চ ১২৩২ রানের ইনিংসটি ভাঙতে পারতেন তিনি। যদিও তার সুযোগ থাকছেই।  বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে সবমিলিয়ে তিনটি ডাবল সেঞ্চুরি দখলে রয়েছে তার।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]