সরকারের জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সুনামগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা বলেছেন, বাংলাদেশে আওয়ামী পরিবারের মতো আর কোনো শক্তিশালী পরিবার নেই। আওয়ামী লীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশে উন্নয়ন হয়। আমরা সবাই জানি আওয়ামী পরিবার একটি বিশাল পরিবার। কিন্তু একটি বিশাল পরিবার তখনই শক্তিশালী হয়, যখন সকল ভেদাভেদ ভুলে অঙ্গ-সংগঠন ঐক্যবদ্ধ হয়, একতাবদ্ধ হয়, সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ় হয়। একটি বড় পরিবারে কিছু বিভেদ থাকতেই পারে। কাজেই সকল বিভেদ ভুলে একসঙ্গে সকলকে কাজ করতে হবে। তাই আমি আশা করবো, আমরা যে যেখানে আছি আমরা সর্বাত্মকভাবে কামনা করবো শাল্লা উপজেলা আওয়ামী লীগ যেন আরো শক্তিশালী হয়, আরো সুদৃঢ় হয়। এমপি ড. জয়া সেনগুপ্তা আরো বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে আবারো বিজয়ী করতে হবে।
শনিবার বিকেলে শাল্লা উপজেলা পরিষদ গণমিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আল আমিন চৌধুরী ও যুবলীগ নেতা অজয় তালুকদারের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সিনিয়র সহ-সভাপতি অলিউল হক। সভায় আরো বক্তব্য রাখেন সহ-সভাপতি আব্দুস ছত্তার মিয়া, রবীন্দ্র চন্দ্র বৈষ্ণব, সদর ইউপি চেয়ারম্যান বিধান চৌধুরী, উদীচী শিল্পীগোষ্ঠী শাল্লা উপজেলা শাখার সহ-সভাপতি আজমান গণি তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বিশ্বজিৎ চৌধুরী নান্টু, যুবলীগ নেতা ফেণী ভূষণ সরকার, ইউপি মেম্বার নরেশ অধিকারী, আটগাঁও ইউপি আ.লীগের সাধারণ সম্পাদক মামুন আল কাউছার, যুবলীগ কর্মী আল আমিন, ছাত্রলীগ নেতা আলেক মিয়া প্রমুখ। মতবিনিময় সভার শুরুতে প্রয়াত আ.লীগ নেতা নরেশ চন্দ্র চৌধুরী, কেতকী চন্দ্র চৌধুরী ও আলতাব উদ্দিন লস্কর স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরপূর্বে তিনি স্থানীয় শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ৪৭তম স্কুল-মাদরাসা শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn