- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

এরশাদের বীরোচিত নেতৃত্ব এখনও অপরিহার্য: জিএম কাদের

জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, দেশ এবং জাতির জন্য হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্ব এখনও অপরিহার্য। তার দক্ষতা এবং বীরোচিত নেতৃত্ব দেশের হত দরিদ্র এবং পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য এখনো খুবই জরুরি।বৃহস্পতিবার বিকেলে কাকরাইলে জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে হুসেইন মুহম্মদ এরশাদের রোগমুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিলে তিনি এ কথা বলেন। জাপার ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেন, বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে জাতীয় পার্টির সামনে আলোকিত ভবিষ্যত। তাই দলকে আরো শক্তিশালী করতে পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বের বিকল্প নেই। এরশাদের অসুস্থতা প্রসঙ্গ জিএম কাদের বলেন, একজন নেতার জন্য কোটি কোটি মানুষের কান্নার রোল এটা অমূল্য। একজন নেতার জন্য এটা সবচেয়ে শ্রেষ্ঠ পাওয়া। তিনি বলেন, এত মানুষের ফরিয়াদ আল্লাহ অবশ্যই কবুল করবেন। নিশ্চয়ই হুসেইন মুহম্মদ এরশাদ দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক লিয়াকত হোসেন খোকা এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. বেলাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন পার্টির মহাসচিব এবং বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি। এ সময় আরও উপস্থিত ছিলেন সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, আলহাজ গোলাম কিবরিয়া টিপু এমপি, সাহিদুর রহমান টেপা, অধ্যাপিকা মাসুদা এম রশীদ চৌধুরী, অ্যাডভোকেট সালমা ইসলাম, এসএম ফয়সল চিশতী, আতিকুর রহমান আতিক, লে. জে. (অব) মাসউদ উদ্দিন চৌধুরী এমপি প্রমুখ।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]