- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

ঐক্যফ্রন্টের এমপিদের শপথ না নেওয়ার সিদ্ধান্ত বহাল: গণফোরাম

জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে নির্বাচিত গণফোরামের দুই সদস্য সুলতান মোহাম্মদ মনসুর ও মোকাব্বির খানসহ ঐক্যফ্রন্টের কোনও সংসদ সদস্যই শপথ নেবেন না। সোমবার (২৮ জানুয়ারি) সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে গণফোরাম। 

গণমাধ্যমে পাঠানো গণফোরামের সংবাদ বিজ্ঞপ্তি

শপথ না নেওয়ার আগের সিদ্ধান্তই বহাল আছে বলে জানানো হয়েছে সংবাদ বিজ্ঞপ্তিতে। গণফোরামের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গণমাধ্যম সম্পাদক রফিকুল ইসলাম পথিকের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মোহসীন মন্টু বিবৃতিতে বলেন, ‘অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন এবং জনগণের ভোটের অধিকার আদায়ের জন্য জাতীয় ঐক্যফ্রন্ট গঠিত হয়। এ জোটের ঐক্য সুদৃঢ় ও অটুট আছে।’  গণফোরাম তথা ঐক্যফ্রন্টের সদস্যদের সংসদে যোগ দেওয়ার খবরকে অসত্য ও ভিত্তিহীন দাবি করে বিবৃতিতে বলা হয়, গণফোরামের সংসদে যোগ দেওয়ার কোনও সিদ্ধান্ত হয়নি। গণফোরামসহ জাতীয় ঐক্যফ্রন্টের কোনও সদস্যের শপথ না নেওয়ার সিদ্ধান্ত বহাল আছে।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]