- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

কলকাতায় একই উৎসবে আঁখি, অনিমা ও নীশিতা

কলকাতার তালতলা মাঠের যোধপুর পার্কের একটি উৎসবে গান পরিবেশ করলেন বাংলাদেশর আঁখি আলমগীর, অনিমা রায় ও নীশিতা বড়ুয়া ও স্বপ্নীল সজিব। যোধপুর পার্ক উৎসব ২০১৯’ শিরোনামরে এ ‘উৎসব গত ১০ জানুয়ারি অনুষ্ঠিত হয় ‘বাংলাদেশ দিবস’ নামে একটি আয়োজন। এতেই সঙ্গীত পরিবেশন করেন দেশের  এ চার শিল্পী। 

মঞ্চে গাইছেন আঁখি আলমগীর

‘বাংলাদেশ দিবস’ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলকাতার পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ দূতাবাসের শীর্ষ কর্মকর্তা কবি রবিউল হুসাইন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ‘উৎসব ২০১৯’-এর চেয়ারম্যান শ্রী শীর্ষেন্দু মুখোপাধ্যায়। গান গাইবার পূর্বে নিজেদের গান দিয়ে বাংলাদেশের সঙ্গীতাঙ্গনকে সমৃদ্ধ করার জন্য তাদেরকে অনুষ্ঠানে সংবর্ধনাও দেয়া হয়। যা দেশের বাইরে এ শিল্পীদের জন্য নতুন অভিজ্ঞতা বলেই জানান তারা।  আঁখি আলমগীর বলেন, সঙ্গীত পরিবেশনের পাশাপাশি আমাদেরকে উৎসব কমিটি যে সম্মান দিয়েছে, তা শিল্পী হিসেবে অনেক বড় প্রাপ্তি। গত বছর একইমে আইয়ূব বাচ্চু ও আঁখি আলমগীর সঙ্গীত পরিবেশন করেছিলেন।’ এই অনুষ্ঠানে আঁখি আলমগীর নিজের গানগুলো টানা এক ঘণ্টারও বেশি সময় গান বলে জানান।  পর একেবারে শেষ পর্যায়ে আইয়ূব বাচ্চুর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে আঁখি আলমগীর গেয়ে উঠেন ‘সেই তুমি কেন এতো অচেনা হলে’।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]