খাদিজার সাক্ষ্যগ্রহণ সম্পন্ন

মূখ্য মহানগর হাকিম আদালতে সাক্ষ্য দিয়েছেন সিলেটের কলেজ ছাত্রী খাদিজা বেগম নার্গিস। ছাত্রলীগ নেতা বদরুলের বর্বর হামলার বর্ণনা দিতে খাদিজা সকাল পৌনে ১১টার দিকে আদালতে পৌঁছান। আসামি বদরুলকে তার আগেই কারাগার থেকে আদালতে নিয়ে আসা হয়।

২৬ ফেব্রুয়ারি, রোববার সিলেটের মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে খাদিজার সাক্ষ্য ও জেরার মধ্য দিয়ে আলোচিত এ মামলার সাক্ষ্যগ্রহণ শেষ হয়। আগামী ১ মার্চ যুক্তিতর্কের জন্য দিন রাখা হয়েছে। এরপর রায় ঘোষণার তারিখ ঠিক করা হবে।

এ পর্যন্ত এই মামলায় ৩৬ জন সাক্ষীর মধ্যে খাদিজাসহ ৩৪ জনের সাক্ষ্য সম্পন্ন হলো।

গত বছরের ৩ অক্টোবর এমসি কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর ছাত্রলীগ নেতা বদরুল আলম চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে খাদিজাকে। গত ৫ অক্টোবর বদরুলকে আদালতে হাজির করা হলে হামলার দায় স্বীকার করে জবানবন্দি দেয়।

গত ৫ অক্টোবর বদরুলকে আদালতে হাজির করা হলে হামলার দায় স্বীকার করে জবানবন্দি দেয়। ওইদিন আদালতে নিয়ে যাওয়ার পথে সাংবাদিকদের উদ্দেশ্যে বদরুল চিৎকার করে বলতে থাকে, ‘আমার ফাঁসি হোক। খাদিজার জয় হোক।’

উল্লেখ্য, গত বছরের ৩ অক্টোবর এমসি কলেজ কেন্দ্রে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর হামলার শিকার হন স্নাতক দ্বিতীয় বর্ষের ছাত্রী খাদিজা বেগম নার্গিস। শাহজালাল প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা বদরুল আলম চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে খাদিজাকে। বর্বর হামলার ভিডিও আকারে সামাজিক মাধ্যমগুলোতে ছড়িয়ে পড়লে দেশে বিদেশে তোলপাড় শুর হয়। মুমূর্ষু অবস্থায় প্রথমে খাদিজাকে সিলেটের ওসমানী হাসপাতাল এবং পরবর্তীতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরবর্তীতে পুনর্বাসনের জন্য সাভারের সিআরপিতে পাঠানো হয় খাদিজাকে। প্রায় ৫ মাস চিকিৎসার পর চিকিৎসকরা ছাড়পত্র দিলে গত শুক্রবার সিলেটের গ্রামের বাড়ি ফিরেন খাদিজা।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn

এ বিভাগের আরো খবর

দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে দেব না : প্রধানমন্ত্রী   

দেশকে অন্ধকারের দিকে নিয়ে যেতে দেব না : প্রধানমন্ত্রী   

ড. ইউনূসের সাজার রায় স্থগিতের আদেশ হাইকোর্টে বাতিল  

ড. ইউনূসের সাজার রায় স্থগিতের আদেশ হাইকোর্টে বাতিল  

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল ৪ জনের 

বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে সড়কে প্রাণ গেল ৪ জনের