কুদরত উল্লাহ – গত ২৬ ফেব্রুয়ারি সকাল থেকেই নানা গুঞ্জন উঠেছে কিংবদন্তী সংগীতশিল্পী-মুক্তিযোদ্ধা লাকী আখন্দ আর বেঁচে নেই। কিন্তু না তিনি এখনও জীবিত আছেন। তবে তার জীবন এখন সংকটাপন্ন। মৃত্যুর সঙ্গে রীতিমতো যুদ্ধ করছেন তিনি।

তার অবস্থা সংকটাপন্ন শুনে গতরাত ১১টা ৩০ মিনিটের দিকে হাসপাতালে গিয়েছিলেন ঢাকা উত্তরের মেয়র আনিসুল হক। লাকী আখন্দের সঙ্গে কথা বলেছেন তিনি। তবে সে কথা বেশিক্ষণ ধরে রাখতে পারেননি। তার কারণ হলো গতকাল সকাল থেকেই লাকী আখন্দ কিছুক্ষণ পর পরই কথা বলে জ্ঞান হারিয়ে ফেলছেন। তবে শেষ খবর পাওয়া পর্যন্ত তিনি আজ সকাল থেকে আবারও কথা বলতে পারছেন।

গতকালই দুপুরের পর তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, অধ্যাপক আনিসুজ্জামান সহ আরও অনেকেই তাকে একনজর দেখতে এসেছিলেন রাজধানীর পিজি হাসপাতােলে। সেই সঙ্গে তার আঁকা একটি ছবিতে সবাই যার যার মনের কথা লিখে যান। সেই কথা লিখতে গিয়ে মেয়র আনিসুল লিখেন “বন্ধু ভালো হও, অপেক্ষায় থাকবো।” আর এসব তথ্য হাসপাতাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবার সঙ্গে শেয়ার করেছেন মিডিয়া কর্মী ও লাকী আখন্দের ঘনিষ্ঠজন এরশাদুল হক টিংকু।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn