দোয়ারাবাজার উপজেলায় অবৈধ ভাবে পাথর উত্তোলনের দায়ে একজনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। সে উপজেলার বাংলা বাজার ইউনিয়নের বাশতলা হকনগর কলোনী এলাকার আব্দুল হেকিমের পুত্র শুকুর আলী(৩০) তাকে ভ্রাম্যমাণ আদালতে এক মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার দিনব্যাপী বাশতলা এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করে এক জনকে ১মাসের বিনা শ্রম কারাদন্ড ও প্রায় ১৫ হাজার গণ ফুট পাথর জব্দ করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্টেট কাজী মহুয়া মমতাজ মোবাইল কোর্ট পরিচালনা করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) প্রশান্ত কুমার বিশ্বাস, বাশতলা বিজিবি ক্যাম্পের বিজিবি ও দোয়ারাবাজার থানা পুলিশ।
জানা যায়, দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের বাশতলা হকনগর এলাকায় সরকারী ভাবে পাথর উত্তোলন নিষিদ্ধ থাকার পরও বাশতলা এলাকায় নির্বিচারে পাথর উত্তোলন করে আসছে এক শ্রেণীর অসাধু পাথর খেকো সিন্টিকেট দল।এব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা নির্বাহী ম্যাজিস্টেট কাজী মহুয়া মমত াজ বলেন, বাশতলা এলাকায় পাথর উত্তোলন নিষিদ্ধ থাকার পরও একশ্রেনীর অসাধু চক্র পাথর উত্তোলন করে আসছে। খবর পেয়ে এক জনকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়েছে এবং জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থ নেয়া হবে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn