- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

নারী ফুটবল দলের আরও ১১ জনকে পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী

সাফ অনূর্ধ্ব-১৮ নারী চ্যাম্পিয়নশিপ ২০১৮ অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ায় বাংলাদেশ অ-১৮ নারী ফুটবল দলের আরও ১০ খেলোয়াড় ও ১ কর্মকর্তাকে পুরস্কৃত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) প্রধানমন্ত্রী তাঁর কার্যালয়ে ১১ জনের হাতে আর্থিক পুরস্কারের চেক তুলে দেন।
 

এর আগে গত ১১ অক্টোবরে সাফ চ্যাম্পিয়নশিপ জয়ী অনূর্ধ্ব-১৮ দলের খেলোয়াড়দের সংবর্ধনা দেওয়া হয়। তখন বাংলাদেশ অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দলের ৩০ সদস্যের মধ্যে ১৯ জনকে পুরস্কৃত করেন প্রধানমন্ত্রী। পুরস্কার গ্রহণের পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে অনূর্ধ্ব-১৮ নারী ফুটবল দলের খেলোয়াড়রা।বাকি ১০ খেলোয়াড় ও এক কর্মকর্তাকে বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) পুরস্কৃত করা হলো। তাদের মধ্যে ১০ খেলোয়াড় পেয়েছেন ১০ লাখ করে মোট এক কোটি টাকা এবং কর্মকর্তা পেয়েছেন পাঁচ লাখ টাকা।

দ্বিতীয় দফায় পুরস্কার প্রাপ্তরা হলেন খেলোয়াড় রুকসানা বেগম, মাসুরা পারভীন, শিউলি আজিম, মোসাম্মৎ ইসরাত জাহান রত্মা, বেগম মারজিয়া, সানজিদা আক্তার, মোসাম্মৎ ইসরাত জাহান স্বপনা, কৃষ্ণা রানী সরকার, মোসাম্মৎ রাজিয়া খাতুন এবং মিডিয়া কর্মকর্তা খালিদ মাহমুদ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]