নাশকতার মামলায় খালেদা বিরুদ্ধে চার্জশিট

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলায় যাত্রীবাহী নৈশ কোচে পেট্রলবোমা হামলায় আট যাত্রী নিহতের ঘটনায় হত্যা ও বিস্ফোরক আইনে দায়েরকৃত মামলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে চার্জশিট দিয়েছে পুলিশ। ৬ মার্চ সোমবার দুপুরে মামলার তদন্ত কর্মকর্তা চৌদ্দগ্রাম থানার উপপরিদর্শক (এসআই) ইব্রাহীম কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামের আদালতে পৃথক তিন মামলার চার্জশিট দাখিল করেন। চার্জশিটে জামায়াতের কেন্দ্রীয় নেতা ডা. সৈয়দ আবদুল্লাহ মো. তাহেরকে প্রধান আসামি এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে হুকুমের আসামি করে বিএনপি-জামায়াতের ৭৮ নেতাকর্মীকে অভিযুক্ত করা হয়েছে।

২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের ডাকা দেশব্যাপী লাগাতার হরতাল-অবরোধ চলাকালে চৌদ্দগ্রামে যাত্রীবাহী নৈশ কোচে পেট্রলবোমা হামলা হয়। এতে ওই বাসের আট যাত্রী নিহত হন। পরে চৌদ্দগ্রাম থানার এসআই নুরুজ্জামান বাদী হয়ে দুটি এবং একই বছরের ২৫ জানুয়ারি চৌদ্দগ্রামের হায়দারপুল এলাকায় কাভার্ডভ্যানে পেট্টলবোমা হামলার ঘটনায় পৃথক আরও একটি মামলা দায়ের করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn

এ বিভাগের আরো খবর

বাসায় ফিরলেন খালেদা জিয়া

বাসায় ফিরলেন খালেদা জিয়া

এবার কার্যালয় দখলের লড়াইয়ে দেবর-ভাবির অনুসারীরা 

এবার কার্যালয় দখলের লড়াইয়ে দেবর-ভাবির অনুসারীরা 

বুধবার নতুন এমপিদের শপথ

বুধবার নতুন এমপিদের শপথ