- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

পেশাদারিত্বের বাইরে কোন আচরণ বরদাস্ত করা হবে না- নবাগত পুলিশ সুপার

সুনামগঞ্জের নবাগত পুলিশ সুপার মোহাম্মদ শাহ্ এহসান বলেছেন, সাংবাদিক আর পুলিশকে কাজ করতে হবে কাঁধে কাঁধ মিলিয়ে। কারণ সাংবাদিক পুলিশের লক্ষ্য ও উদ্দেশ্যে একই। তিনি বলেন, পেশাদারিত্বের বাইরে গিয়ে যদি কোন পুলিশ সদস্য মানুষকে হয়রানি করে তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আমি এক সেকেন্ডও দেরি করব না। কোন অপেশাদারী আচরণ বরদাস্ত করা হবে না। কারণ পুলিশ সাধারণ মানুষের বন্ধু হয়ে তাদের পাশে আছে সব সময়।

তিনি বলেন, কোন মানুষ যদি থানায় তার সুষ্ঠু অভিযোগের প্রেক্ষিতে আইনি সহায়তা না পায় তাহলে সেই থানার ইনচার্জের বিরুদ্ধে আমি কঠোর ব্যবস্থা গ্রহণ করব। মানুষের নিরাপত্তার জন্য পুলিশ কাজ করে যাচ্ছে। নিরাপত্তার টহল আরও জোরদার করা হবে, এমনকি ইউনিয়ন পর্যায়ে পুলিশি টহলের ব্যবস্থা করা হবে। পুলিশের এই দায়িত্বকে ইবাদত মনে করি।
রবিবার বিকালে পুলিশ লাইন্সে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এই সব কথা বলেন। মতবিনিময় সভায় এছাড়াও বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আবু সাঈদ। অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড মিডিয়া) সুমন মিয়া সভা সঞ্চালনা করেন। সভায় জ্যেষ্ঠ সাংবাদিকরা বক্তব্য দেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]