পৌর মেয়র’র মৃত্যুতে সুনামগঞ্জ জেলা বিএনপির শোক

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সুনামগঞ্জ পৌরসভার জননন্দিত দুই বারের মেয়র আইয়ুব বখত জসলুল হৃদরোগে আক্রান্ত হয়ে বৃহস্পতিবার ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। পৌর মেয়র আইয়ুব বখত জগলুল এর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে, শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া’র উপদেষ্টা, সাবেক হুইপ ফজলুল হক আছপিয়া, সুনামগঞ্জ জেলা বিএনপি সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন আহমদ মিলন ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম নূরুল। বৃহস্পতিবার এক শোক বার্তায় বিএনপি’র নেতৃবৃন্দ বলেন- আইয়ুব বখত জগলুলের ইন্তেকালে আমরা গভীরভাবে শোকাহত । আল্লাহ তাঁেক জান্নাতবাসী হিসেবে কবুল করুন ও পরিবারবর্গকে এই শোক সইবার শক্তি দিন।

সুনামগঞ্জ পৌরসভার মেয়র’র মৃত্যুতে বিশ্বম্ভরপুর সমিতির শোক

সুনামগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আইয়ূব বখত জগলুল’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিশ্বম্ভরপুর সমিতি, সিলেটের নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বিশ্বম্ভরপুর সমিতি, সিলেটের সভাপতি শাহ মোঃ হারুন-অর-রশীদ ও সাধারণ সম্পাদক প্রভাষক মো. জামাল হোসেন, সহ-সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক এডভোকেট এম. আকবর হোসেন, দপ্তর সম্পাদক প্রভাষক মো. নজরুল ইসলাম এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবদেনা জ্ঞাপন করেন। – বিজ্ঞপ্তি

সুনামগঞ্জ পৌরসভার মেয়র’র মৃত্যুতে জেলা বাকবিশিস’র শোক

সুনামগঞ্জ পৌরসভার জননন্দিত মেয়র ও বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য আইয়ূব বখত জগলুল’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সুনামগঞ্জ জেলা নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি (বাকবিশিস) সুনামগঞ্জ জেলার প্রতিষ্ঠাতা সভাপতি ও উপদেষ্টা অধ্যাপক চিত্তরঞ্জন তালুকদার, সভাপতি অধ্যাপক শুভঙ্কর তালুকদার মান্না, সহ-সভাপতি প্রভাষক রামানুজ রায় সাজু, প্রভাষক মো. আব্দুল বাতেন, সাধারণ সম্পাদক প্রভাষক মো. জামাল হোসেন, সহ সাধারণ সম্পাদক প্রভাষক শাহিনা চৌধুরী রুবি, সাংগঠনিক সম্পাদক প্রভাষক দুলাল মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক প্রভাষক লিটন চন্দ্র সরকার, অর্থ সম্পাদক প্রভাষক কাঞ্চন বৈদ্য, দপ্তর সম্পাদক প্রভাষক মো. ফজলুল হক দোলন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক রজত কান্তি রায়, শিক্ষা ও গবেষণা সম্পাদক প্রভাষক মো. মশিউর রহমান, মহিলা বিষয়ক সম্পাদক প্রভাষক সবিতা বীর ও সদস্য মো. লুৎফুর রহমান এক শোক বার্তায় মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবদেনা জ্ঞাপন করেন।

পৌর মেয়রের মৃত্যু, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের শোক

 সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য, সুনামগঞ্জ পৌরসভার দুই বারের মেয়র আইয়ুব বখ্ত জগলুলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক এবং বর্তমান নেতৃবৃন্দ। পৃথক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রফিক আহমদ চৌধুরী, বর্তমান কমিটির আহ্বায়ক আরিফ-উল-আলম। এছাড়াও শোক প্রকাশ করেছেন যুগ্ম আহ্বায়ক নাজমুল হক কিরণ, দিপংক কান্তি দে, এনায়েত রেজা জিসান, সোহেল রানা, মাসকাওয়াত জামান ইন্তি, আশিকুর রহমান রিপন, সদস্য ফয়সাল আহমেদ, অভিজিৎ চৌধুরী, আশরাফুল ইসলাম ও ইশতিয়াক আলম পিয়াল। শোক বার্তায় নেতৃবৃন্দ বলেন, ছাত্রলীগের রাজনীতি থেকে সুনামগঞ্জের আওয়ামী রাজনীতিতে আইয়ুব বখ্ত জগলুল এক উজ্জ্বল নক্ষত্র।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn