তাহিরপুর-বাঁধের কাজে কোন প্রকার গাফিলতি সহ্য করা হবে না। যে বা যারাই বাঁধের কাজে অনিয়ম করবে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। সঠিক ভাবে বাঁধে কাজ করতে হবে। কোন প্রকার অনিয়ম হলেই কঠোর ব্যবস্থা নেওয়া হবে। বাঁধে দূর্নীতি হবে আর বাঁধ ভাঙ্গবে দূনার্ম হবে সরকার ও আমাদের তা চলবে না। তাই সবাই সঠিক ভাবে কাজ করবেন না হলে কোন ছাড় পাবে সে যত বড় শক্তিশালী হউক।

তাহিরপুর উপজেলায় হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ মঙ্গলবার ১৫ জানুয়ারী দুপুরে উপজেলার মাটিয়ান হাওর শ্রীপুর(উঃ)ইউনিয়নের বোয়ালমারা সুইস গেইঠের নিকট ৫০নং পিআইসির বাঁধে মাটি কেটে ২০১৮-১৯ অর্থ বছরের কাজের উদ্বোধন কালে তিনি এসব কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সাইফুল ইসলাম,নির্বাহী ম্যাজিষ্ট্রেট আকলিমা আক্তার,নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ মনজুরুল আলম,নির্বাহী ম্যাজিষ্ট্রেট আসিম আলজিন্না,উপ প্রকোশলী ইমরান ও পি আই সির সভাপতি,সদস্য সচিবগন উপস্থিত ছিলেন। এই প্রকল্পের কাজের দৈর্ঘ্য ৭০মিটার। যার প্রাক্কলিত ম‚ল্য ২৪ লক্ষ ৫৫ হাজার ৩৭৯ টাকা। তাহিরপুর উপজেলায় ৬৬টি প্রকল্পের অধীনে মোট ৫৫কিলোমিটার প্রায় বাঁধ নির্মাণ/পুন: নির্মাণ করা হবে। যার প্রাক্কলিত ম‚ল্য ১৩কোটি ৪১লক্ষ টাকা প্রায়। এ উপজেলায় ২০১৮-১৯অর্থ বছরে গৃহীত ৬৬টি প্রকল্পের মধ্যে ৩৬টি প্রকল্পের কাজ শুরুর প্রক্রিয়া চলছে এবং ৩০টি প্রকল্পের কাজের প্রস্তুতি শেষের দিকে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn