সকাল সাড়ে ১১ টায় নির্ধারিত সময়ে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে বিমান বাংলাদেশের একটি অভ্যন্তরীণ ফ্লাইট সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়ার কথা। কিন্তু এ প্রতিবেদন লেখার সময় বিকাল সাড়ে ৪ টায়ও বিমান বাংলাদেশের বিজি-৬০৩ ফ্লাইটটি ছেড়ে যায় নি।

বৃহস্পতিবার সকাল থেকে কয়েক দফা কোনো সুনিদির্ষ্ট কারণ ছাড়াই ফ্লাইটির সময় পরিবর্তন করা হয়েছে। সকাল সাড়ে ১১ টায় বিমান বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়, অনিবার্য করণে ফ্লাইটটি দুপুর একটায় ছেড়ে যাবে। কিন্তু ১ টার সময় আবার জানানো হয় বিকাল ৫ টায় ঢাকা ছেড়ে যাবে। সিলেটের উদ্দেশ্যে অভ্যন্তরীণ রুটের ফ্লাইটটি ঢাকা ছেড়ে দেয়ার ঘোষণা আসে কিছুক্ষণ আগে। এখন বলা হচ্ছে সন্ধ্যা ৭ টায় ছাড়া হবে বিজি-৬০৩ ফ্লাইটটি।

এ নিয়ে চরম অসন্তোষ ও ক্ষোভ প্রকাশ করেছেন যাত্রীরা। বিমানবন্দরে আটকা পড়া অনেক যাত্রীই বলেছেন, যে কয়েক ঘন্টা বিমানবন্দরে বসে আছি। এই সময়ের অনেক আগেই সড়ক পথে সিলেট চলে যেতে পারতাম।

আমির হোসেন নামের এক ব্যবসায়ী বলেন, দুপুরের মধ্যে আমাকে সিলেট যেতেই হতো। ব্যবসায়িক একটা চুক্তির জন্য ওখানে ক্লাইন্ট বসে থাকলো আর আমি বিমানের চক্করে পড়ে যেতেই পারলাম না। এ ক্ষোভ নিয়ে তিনি বিমানবন্দরে নিজের টিকেটটি ছিঁড়ে বেরিয়ে চলে আসেন।

এসমব অভিযোগের বিষয়ে জানতে চাইলে বিমান বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা এ এম মোসাদ্দিক আহমেদ বলেন, বিষয়টা আমি এখনো পুরোপুরি  জানি, তবে সম্ভবত কোনো এক কো পাইলট সংকটের কারণেই এমনটা হতে পারে। তিনি বিষয়টি দ্রুত সুরাহা করারও প্রতিশ্রুতি দেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn