সুনামগঞ্জ ৪ আসনের সাংসদ অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ্ বলেছেন, ব্যক্তি ও দলীয় উদ্যোগের মাধ্যমে শিক্ষাক্ষেত্রে অবদান রাখতে হবে।’ তিনি বলেন, ‘আমি বিশ্বাস করি ধন সম্পদ দিয়ে মেধা অর্জন করা যায় না মেধা আল্লাহর দেয়া পবিত্র নেয়ামত। কাজেই শিশুদের  মেধা বিকাশের জন্য উপযোগি পরিবেশ তৈরি করতে হবে।  সোমবার দুপরে বিশ্বম্ভরপুর উপজেলার  রতারগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন। বিশ্বম্ভরপুর উপজেলার সলোকাবাদ ইউনিয়নের রতারগাঁও উচ্চ বিদ্যালয় ও কলেজ আয়োজনে ম্যানেজিং কমিটির সভাপতি শেখ মো. মো.ইদ্রিস আলী সভাপতিত্বে সহকারী শিক্ষক আব্দুল কদ্দুস’র পরিচালনায় বক্তব্য রাখেন বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুর রহমান মাস্টার, সুনামগঞ্জ চেম্বার অব কমার্সের পরিচালক রাজিব রায়, প্রিন্সিপাল মহসিন আহমদ ইয়াসিন, দক্ষিণ বাদাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এরশাদ আহমদ, মুক্তিযোদ্ধা মো. নজরুল ইসলাম, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক মো. আব্দুল কাদির প্রমুখ।
এদিকে বিশ্বম্ভরপুর উপজেলায় দুর্যোগ ব্যবস্থপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উদ্যোগে ৫০ বান ঢেউটিন ও তিন হাজার টাকা করে ৫ন জনকে দেওয়া হয়েছে। উপজেলা পরিষদ কার্যালয়ে ঢেউটিন ও নগদ টাকা দরিদ্রদের হাতে তুলে দেন সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ। অপরদিকে বিকালে সংসদ সদস্য পীর ফজলুর রহমান মিসবাহ করচার হাওয়র ও হরিমনের ভাঙ্গা পরিদর্শন করেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn