- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

মাদক ব্যবসায়ীর পক্ষে যারা তারাই গডফাদার-বেনজির আহমেদ

আমিনুল ইসলাম- র‌্যাপিড একশন ব্যাটালিয়ান মহাপরিচালক বেনজির আহমেদ বলেছেন ‘যারা মাদক ব্যবসায়ীর পক্ষ নেন, ইনিয়ে বিনিয়ে কথা বলেন, তারাই কিন্তু আসল গডফাদার, তারাই মূলত দেশের শত্রু,তাদেরকেও দেশ ছাড়া করা হবে। এদেশে যতবার জঙ্গিবাদ মাথাচাড়া দিয়ে দাঁড়িয়েছে ততবার আমরা তাদের মোকাবেলা করেছি।’  বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় সিলেটস্থ পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার আয়োজনে উপজেলার লাউড়েরগড় আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে মাদক বিরোধী মহাসমাবেশ ও কনসার্টে তিনি এসব কথা বলেন। তিনি তার বক্তব্যে আরো বলেন, আগামী ২০২১ সালের মধ্যে আমরা মধ্য আয়ের দেশে উন্নীত হবো, কিন্তু আমাদের যুবসমাজ যদি ধ্বংস হয়ে যায় তাহলে আমরা কিভাবে উন্নত হবো? যারা মাদক সেবন করেন, ব্যবসা করেন তাদের এখন সময় এসেছে মাদক সেবন ছাড়ার। মাদক সেবন করে আপনি কিছুই পাবেন না। বরং আপনি ধ্বংস হয়ে যাবেন। যে পরিবারে একজন মাদকসেবী আছে তারা বুঝেন মাদকের কতোটা ভয়ংকর।
মাদক বিরোধী সমাবেশে সভাপতিত্ব করেন পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থার সভাপতি কাশমির রেজা এবং সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক পিযুষ পুরকায়স্থ টিটু। মাদক বিরোধী মহাসমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সুনামগঞ্জের পুলিশ সুপার বরকতুল্লাহ খান, সুনামগঞ্জ র‌্যাব-৯ এর অধিনায়ক আলী হায়দার আজাদ, এডিএম হারুনুর রশীদ, সুনামগঞ্জ ৮ রাইফেল ব্যাটালিয়ানের অধিনায়ক লেঃ কর্নেল আবুল এহসান পিবিজিএম, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খান, সহ সভাপতি হাজী জালাল উদ্দিন, হাজী আলখাছ উদ্দিন খন্দকার, হাজী মোশারফ হোসেন, সুনামগঞ্জ জেলা শ্রমিক লীগ আহবায়ক সেলিম আহমদ, উপজেলা যুবলীগ আহবায়ক হাফিজ উদ্দিন, উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিনুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি অনুপম রায়, হাওর ও পরিবেশ উন্নয়ন সংস্থার কোষাধ্যক্ষ আবুল কাশেম, শিক্ষা বিষয়ক সম্পাদক সাইদুর রহমান, অর্থ সম্পাদক রজত ভূষণ তালুকদার, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, সদস্য এমদাদুল হক, সুখাইর ইউপি চেয়ারম্যান আমানুর রাজা, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক সাজিদুল হাসান প্রমুখ।
সমাবেশের পরে মাদকবিরোধী কনসার্ট অনুষ্ঠিত হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]