- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

মেয়র আরিফের পাশে আনোয়ারুজ্জামান চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র অসুস্থ আরিফুল হক চৌধুরীকে দেখতে রাজধানী ঢাকার ইউনাইটেড হাসপতালে ছুটে যান সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। শুক্রবার (১৭ মার্চ) বিকেলে ইউনাইটেড হাসপাতালে উপস্থিত হয়ে অসুস্থ মেয়র আরিফের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেন। এসময় উপস্থিত ছিলেন সিটি কাউন্সিলার রেজওয়ান আহমদ।

জানা যায়, গত রবিবার রাতে হটাৎ অসুস্থ হয়ে পড়েন সিলেট সিটি করপোরেশনের (সিসিক) মেয়র আরিফুল হক চৌধুরী। রাতেই নগরীর একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। সেখানে তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হলেও তার হার্টের সমস্যা সমাধানের জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্ট চিকিৎসকগণ দেখে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ইউনাইটেড হসপিটালে ভর্তি করা হয়। আরিফুল হক চৌধুরী ডায়াবেটিস, হাইপ্রেশার এবং গ্যাস্ট্রিকে ভুগছেন। এদিকে মেয়র আরিফুল হক চৌধুরীর দ্রুত রোগমুক্তি কামনায় নগরবাসীসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার স্ত্রী শ্যামা হক চৌধুরী।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]