সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, শিক্ষার দিক থেকে পিছিয়ে পড়া বিশ্বম্ভরপুর উপজেলার শিক্ষার মান উন্নয়নে শিক্ষকসহ সকলকে আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যেতে হবে। শিক্ষা ছাড়া কোন উন্নয়নই উন্নয়ন নয়। ধারাবাহিকভাবে উপজেলা চেয়ারম্যান, উপজেলা আ.লীগ সভাপতি, জাপা সভাপতি, বিএনপি সভাপতির গুরুত্বপূর্ণ পদ শিক্ষকদের মাঝেই রয়েছে। জনগণ শিক্ষকদের যেভাবে সম্মানিত করেছে একইভাবে এ এলাকার শিক্ষার উন্নয়নে শিক্ষকদের গুরুত্বপূর্ণ পালন করা উচিত। তিনি আরো বলেন, আব্দুস ছত্তার মাস্টার ছিলেন বিশ্বম্ভরপুর উপজেলা তথা ভাটি এলাকার শিক্ষার বাতিঘর। শিক্ষাক্ষেত্রে তাঁর অবদান অনস্বীকার্য। শনিবার বিশ্বম্ভরপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আব্দুস ছত্তার মাস্টার ফাউন্ডেশন আয়োজিত আন্তঃকলেজ সাধারণ জ্ঞান ও সাংস্কৃতিক প্রতিযোগিতার সমাপনী এবং আব্দুস ছত্তার মাস্টার স্মৃতি বৃত্তির পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠান কর্মসূচির উদ্বোধন করেন আব্দুস ছত্তার মাস্টার ফাউন্ডেশন উপদেষ্টা ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান দেওয়ান জয়নুল জাকেরীন।
ইসলামগঞ্জ ডিগ্রি কলেজর প্রভাষক ফজলুর রহমান ও দিগেন্দ্র বর্মণ ডিগ্রি কলেজের প্রভাষক মশিউর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ হারুনুর রশিদ, উপজেলা নির্বাহী অফিসার সমীর বিশ্বাস, পলাশ ইউপি চেয়ারম্যান আব্দুল কাইয়ুম মাস্টার, মইনুল হক কলেজের অধ্যক্ষ মতিউর রহমান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছরুয়ার আলম, আব্দুস ছত্তার মাস্টারের ছেলে মেজর মাহফুজুর রহমান সবুজ, বিশ্বম্ভরপুর উপজেলার সাবেক চেয়ারম্যান ও জাপা সভাপতি আব্দুর রহমান মাস্টার, উপজেলা আ.লীগ সভাপতি ও কাটাখালি পাবলিক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক বেনজির আহমদ মানিক, রতারগাঁও স্কুল এন্ড কলেজের প্রভাষক জহিরুল হক, বিশ্বম্ভরপুর মডেল সরকারি উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক সাজ্জাদুর রহমান সাজু, শিক্ষক আব্দুস সাত্তার, জমিরুন নূর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ও মাধ্যমিক শিক্ষক সমিতি সভাপতি ফররুখ আহমদ, শিক্ষক সমিতির সাবেক সভাপতি আব্দুন নূর, কলায়া হাজী মজিদ উল্লাহ পাবলিক উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক ফয়জুননূর, প্রাক্তন ছাত্র আলহাজ্ব শিরিন আহমদ। গীতাপাঠ করেন হৃদিতা নাথ তৃণা, কোরআন থেকে তেলাওয়াত করেন শফিউল আলম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান সুলেমান তালুকদার, উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক দিলীপ কুমার বর্মণ প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn