ক্ষমতাসীন আওয়ামী লীগ সংরক্ষিত মহিলা আসনে মনোনয়ন ফরম  ফরম বিক্রি শেষ হয়েছে আজ শুক্রবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৬টায়। শেষ দিনে ফরম বিক্রি হয়েছে ১২৭টি। চার দিনে দলটির মোট ফরম বিক্রি হয়েছে ১৫১০টি। যা থেকে আয় ৪ কোটি ৫৩ লাখ টাকা। আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপ বাংলা ট্রিবিউনকে এসব তথ্য জানান। জমা পড়েছে ১৪১৫টি। প্রতিটি ফরমের দাম ছিল ৩০ হাজার টাকা। আগামী রবিবার পর্যন্ত ফরম জমা দিতে পারবেন সংগ্রহকারীরা।

প্রসঙ্গত, মঙ্গলবার (১৫ জানুয়ারি) আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ফরম বিক্রি উদ্বোধন করেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। এবারই এত বিপুল সংখ্যক নারী সংরক্ষিত আসনে এমপি হওয়ার জন্য ফরম কিনলেন। এবার অনেক অভিনয় শিল্পী ফরম কিনেছেন। ওবায়দুল কাদের একাধিকার বলেছেন, ত্যাগী ও যাদের দলে অবদান আছে মনোনয়নের ক্ষেত্রে তাদেরকে অগ্রাধিকার দেওয়া হবে। পাশাপাশি যারা এবারের নির্বাচনি প্রচারে কাজ করেছেন তারাও মনোনয়নের জন্য বিবেচিত হবেন। একইসঙ্গে অভিনেত্রীদেরও কেউ কেউ এ মনোনয়ন পেতে পারেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn