মোটর সাইকেলের মহড়া, চশমার ফাপড়বাজি কিংবা ফেইসবুকে আগুন জ্বালানো বক্তব্যে সিলেটকে শক্তিশালী ইউনিট মনে হলেও রাজপথে জবাব দেওয়ার ক্ষমতা সিলেটের নেই বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক  সিদ্দিকী  নাজমুল আলম। বৃহস্পতিবার সন্ধ্যায় ফেইসবুকে একটি পোস্টে এভাবেই সিলেটের ছাত্রলীগকে ধুয়ে দিলেন তিনি।  পোস্টটিতে তিনি বলেন, মোটর সাইকেলের মহড়া দেখে মনে হয় সিলেটে লক্ষ লক্ষ সমর্থক। চশমার ফাপরবাজি দেখে একেক জনকে অনেক বড় হ্যাডম বলে মনে হয়। তিনি আরো বলেন,সিলেটের রাজনীতি ব্যক্তি লীগ উল্লেখ করে তিনি বলেন এখানে বঙ্গবন্ধুর আদর্শের চর্চা খুব কম হয়। ফেইসবুকে আগুন না জ্বালাইয়া রাজপথে জবাব দেওয়ার কথা উল্লেখ করে তিনি বলেন সিলেটে রাজপথে জবাব দেওয়ার ক্ষমতা নেই।

উল্লেখ্য, বৃহস্পতিবার বিকালে সিলেট নগরীর সুবিদ বাজার এলাকায় মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলীম তুষারের উপর হামলা চালিয়েছে ছাত্রদল কর্মীরা। এই হামলায় মাথায় ও ঘাড়ে গুরুতর আঘাত পেয়ে তুষার সিলেট ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে তুষারের উপর এ হামলার ঘটনায় ক্ষোভে ফুঁসছে সিলেটের ছাত্রলীগ নেতাকর্মীরা। এ ঘটনার শোধ নিতে মরিয়া হয়ে উঠেছে তারা। তবে রাজপথে প্রতিবাদে না নেমে, ফেইসবুকের ফাপড়বাজিতে বিরক্ত অনেকেই।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn