- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

সিলেটে বৃষ্টি বিপাকে নগরবাসী

সিলেটে সকাল থেকে ভারি বৃষ্টির কারণে চরম ভোগান্তিতে পড়েছেন নগরবাসী। সোমবার (৩০ এপ্রিল) ভোররাত থেকেই শুরু হয় বৃষ্টি। সকাল ৯টার দিকে কিছু সময়ের জন্য বৃষ্টি থামলেও বেলা ১১টার দিকে ঘন মেঘে অন্ধকার হয়ে যায় পুরো আকাশ। শুরু হয় ভারি বৃষ্টি।
[১]বৃষ্টির কারণে রাস্তায় হেডলাইট জ্বালিয়ে গাড়ি চলাচল করতে দেখা যায় বিভিন্ন যানবাহনকে। বৃষ্টিতে ভোগান্তিতে পড়তে হচ্ছে নগরবাসীকে। আর এতে স্কুল-কলেজগামী শিক্ষার্থীরাও পড়েন বিপাকে। নিতান্ত প্রয়োজন ছাড়া বজ্রপাতের ভয়ে কেউ ঘর থেকে বের হতে পারছে না। সিলেটের গুরুত্বপুর্ণ সড়কগুলোতে চোখে পড়ার মতো তেমন মানুষ বা যানবাহনের দেখা মিলছে না।
[১]সাগরে সৃষ্ট লঘুচাপের প্রভাবে আরও দুই দিন ভারী বৃষ্টির আভাস দিয়েছিল আবহাওয়া অধিদফতর। আবহাওয়া অধিদফতর জানায়, দক্ষিণ আন্দামান সাগর এবং এর আশেপাশের এলাকায় একটি লঘুচাপের সৃষ্টি হয়েছে। এই লঘুচাপের প্রভাবেই সিলেটসহ সারাদেশে বৃষ্টি হচ্ছে।বর্ষার আগেই তুমুল বর্ষণের কারণে এবার আগাম বন্যার পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর বন্যা পূর্বাভাস ও সতর্কীকরণ কেন্দ্র।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [২]Share on Google+ [৩]Tweet about this on Twitter [৪]Email this to someone [৫]Share on LinkedIn [৬]