- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

সুনামগঞ্জের দুই উপজেলার ১৯ ইউপিতে ভোট ১১ নভেম্বর

সুনামগঞ্জের দুইটি উপজেলায় দ্বিতীয় ধাপের নির্বাচন অনুষ্ঠিত হবে চলতি বছরের ১১ নভেম্বর। উপজেলা দুটি হচ্ছে ছাতক ও দোয়ারাবাজার। ছাতকের ১০টি ও দোয়ারাবাজারের ৯টিসহ মোট ১৯টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে এ তারিখে। ইউনিয়নগুলো হচ্ছে ছাতকের ছাতক, কালারুকা, ছৈলাআফজালাবাদ, খুরমা দক্ষিণ, চরমহল্লা, দোলারবাজার, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও, খুরমা উত্তর, ইসলামপুর ও জাউয়া বাজার। দোয়ারা বাজারের দোয়ারা বাজার, বাংলা বাজার, লক্ষীপুর, সুরমা, দোহালিা, পান্ডারগাঁও, বোগলা বাজার, নরসিংপুর ও মান্নারগাঁও।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে সারাদেশে ৮৪৮টি ইউপিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এরমধ্যে সিলেট বিভাগের ৪৫টি ইউপিতে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর, মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর এবং ভোট গ্রহণ ১১ নভেম্বর।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]