- সুনামগঞ্জ বার্তা - http://sunamganjbarta.com -

সুনামগঞ্জ রেললাইন করবো –মন্ত্রী মান্নান

 দেশে রাজাকার,যুদ্ধাপরাধী,জামায়াত নাই বিএনপিও নাই সবাই মিলে এই দেশ শাসন করব। দেশকে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ব। আমি কথা দিলাম ছাতক থেকে সুনামগঞ্জ রেললাইন করব। আমাদের সরকারে আমলেই তা বাস্থবায়িত হবে। এছাড়াও প্রধান মন্ত্রী প্রতিশ্রুতি দিয়েছেন আমাদের সুনামগঞ্জে বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে। প্রধানমন্ত্রী দেশের সাধারণ মানুষের উন্নতি চান। সব সময় দেশের মানুষের কল্যাণ চান। আমি একটি মেডিকেল কলেজ প্রয়োজন বলেছিলাম। অনেকেই এই প্রকল্পের বিরোধীতা করলেও তিনি তা অল্প সময়ের মধ্যে পাশ করে দেন। তিনি হাওরের মানুষের কষ্ট বুঝেন। তাই মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা হাওরের ধান লাগানো হয়েছে কিনা। কোন কিছুর অভাব আছে কিনা তার জন্য হাওরের মানুষের সব সময় খোঁজ খবর নেন। হাওরের প্রকল্পের ব্যাপারে খুবেই আন্তরিক তিনি।

শুক্রবার(২৫জানুয়ারী)বিকালে সাড়ে ৫টায় সুনামগঞ্জ জেলার তাহিরপুর উপজেলা আ,লীগ আযোজিত বিশাল সংবর্ধনা ও বিজয় সমাবেশে প্রধান অতিথির বক্তবে পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান এসব কথা বলেন। এসময় মন্ত্রী আরো বলেন,প্রধানমন্ত্রীর প্ররিশ্রম আর সততার মধ্য দিয়ে দেশের উন্নয়ন করায় জনগণ আমাদেরকে নজরে রেখেছে। তাই নির্বাচনে আমরা ব্যাপক সংখ্যাগরিষ্ঠাতা পেয়েছি। আমরা যে কৌশলে প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশকে বর্তমানে এই জায়গায় নিয়ে আসছি। এই কৌশল পরিক্ষিত ও প্রমাণিত। একই কৌশলে আরো গভীর ভাবে আরো পরীক্ষা করে আরো সততার সঙ্গে জনগণকে সঙ্গে নিয়ে আমার এগিয়ে যাব। তাহলেই জিডিপির প্রবৃদ্ধি ৮থেকে ১০কোটায় পৌছাতে পারবো। বর্তমানে প্রবৃদ্ধি ৮এর কাছাকাছি আছে,এটা একটা বিশাল সাফল্য বর্তমান সরকারের,প্রধানমন্ত্রী নেতৃত্বে একটানা ধারাবাহিক ভাবে জিডিপির প্রবৃদ্ধি বৃদ্ধি পাচ্ছে। আমরা এখানে থাকতে চাই না,আমরা এটাকে আট থেকে নয়ে,নয় থেকে দশে পৌছাতে চাই।

তাহিরপুর উপজেলা আ,লীগের সভাপতি আবুল হোসেন খাঁ সভাপতিত্বে ও তাহিরপুর উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক অমল কান্তি কর,আ,লীগের যুগ্ম সাধারন সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকনের পরিচালনায় বক্তব্য রাখেন,সংবর্ধিত অথিতি ৩বারে নির্বাচিত এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন,সুনামগঞ্জ ৫আসনের এমপি মহিবুর রহমান মানিক,সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আ,লীগের সহ-সভাপতি নূরুল হুদা মুকুট,সাধারন সম্পাদক ব্যারিষ্টার এম এনামুল কবির ইমন,জেলা আ,লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু চৌধুরী বাবুল,তাহিরপুর উপজেলা আ,লীগের সাবেক সভাপতি আব্দুছ ছোবাহান আখঞ্জি,সহ সভাপতি আলী মর্তুজা,ধর্মপাশা উপজেলা আ,লীগের সাধারন সম্পাদক শামিম আহমেদ বিলকিস,সুনামগঞ্জ সিভির্ল সার্জন আশুতোষ দাস,জেলা আলীগের সদস্য নিজাম উদ্দিন,তাহিরপুর উপজেলা যুবলীগের আহবায়ক হাফিজ উদ্দিন পলাশ,যুগ্ম আহবায়ক রায়হান উদ্দিন রিপন,জেলা শ্রমিকলীগের সভাপতি সেলিম আহমদ,জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খন্দকার মঞ্জুর আহমদ প্রমুখ। এসময় আ,লীগ নেতা নিজাম উদ্দিন,জুনাব আলী,সুজাদ মিয়া,জামাল উদ্দিন,আপ্তাব উদ্দিন,সেলিম হায়দার,মাসুক মিয়াসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের আ,লীগ,যুবলী,ছাত্রলীগ সহ সহযোগী সকল সংঘঠনের নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on Facebook [১]Share on Google+ [২]Tweet about this on Twitter [৩]Email this to someone [৪]Share on LinkedIn [৫]