সৌদি: সৌদি আরবের রিয়াদে ঘুমন্ত অবস্থায় আগুনে পুড়ে কঙ্কাল হয়েছেন কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার দুই প্রবাসী। শনিবার গভীর রাতে রিয়াদের সোলাই এলাকায় এ ঘটনা ঘটে।  নিহতরা হলেন- চৌদ্দগ্রামের বাতিসা ইউনিয়নের লুদিয়ারা গ্রামের মৃত আবদুল মালেক ভেন্ডারের ছেলে কামরুল ইসলাম (৩৮) ও চিওড়া ইউনিয়নের নেতড়া গ্রামের ওয়াদুদ মিয়ার ছেলে ইয়াছিন ওরফে ফকির (৩৪)। নিহত কামরুলের ভাই সালেক মিয়া ও ইয়াছিনের মামা শ্বশুর সাইদুল হক আদর সোমবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, সৌদি আরবের রিয়াদের সোলাই এলাকায় একটি ফোম ফ্যাক্টরিতে কাজ করতো কামরুল ইসলাম ও ইয়াছিন। ফ্যাক্টরির উপরেই ছিল তাদের থাকার বাসা।

শনিবার গভীর রাতে সেখানে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুনের সূত্রপাত হয়ে বাসায় থাকা দুই প্রবাসীসহ সব মালামাল পুড়ে যায়। এছাড়া আহত হয়েছেন ইয়েমেনের এক নাগরিক। স্থানীয়রা প্রশাসনকে খবর দিলে তারা লাশগুলো উদ্ধার করে সেমুছি হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহত কামরুল ইসলামের এক ছেলে ও এক মেয়ে রয়েছে। আর ইয়াছিনের রয়েছে দুই ছেলে। ঈদের আমেজের সময় দুই প্রবাসীর মৃত্যুর সংবাদে তাদের পরিবারে নেমে আসে শোকের ছায়া।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn