সড়ক দুর্ঘটনারোধের আইন থেকে সরে আসা যাবে না: এরশাদ

 জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, সড়ক দুর্ঘটনারোধে সরকার যে আইন করেছে তা থেকে সরে আসা যাবে না। ধর্মঘট করে জনগণের দুভোর্গ বাড়িয়ে মানুষের কল্যাণ হয় না উল্লেখ করে তিনি অবিলম্বে ধর্মঘট প্রত্যাহারে পরিবহন শ্রমিকদের প্রতি আহ্বান জানান।

২৮ ফেব্রুয়ারি মঙ্গলবার জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীর কার্যালয় মিলনায়তনে বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের জাতীয় পার্টিতে যোগদান উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এরশাদ দলে যোগদানকারীদের শুভেচ্ছা জানিয়ে বলেন, দেশে যারা প্রতিহিংসার রাজনীতি চালু করেছিল তাদের অবস্থা আজ নিঃশেষ হতে চলেছে। আগামীতে জাতীয় পার্টি আবার ক্ষমতায় আসবে।

তিনি আরও বলেন, অতীতে জাতীয় পার্টির সরকারের আমলে যে উন্নয়নকাজ হয়েছে তার জন্য জনগণ ভবিষ্যতে আবার জাতীয় পাটিতে ক্ষমতায় আনবে।

দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়ের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমিন হাওলাদার ও জাতীয় পার্টিতে যোগদানকারী ব্যবসায়ী সৈয়দ খায়রুল ইসলাম প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn

এ বিভাগের আরো খবর

বাসায় ফিরলেন খালেদা জিয়া

বাসায় ফিরলেন খালেদা জিয়া

এবার কার্যালয় দখলের লড়াইয়ে দেবর-ভাবির অনুসারীরা 

এবার কার্যালয় দখলের লড়াইয়ে দেবর-ভাবির অনুসারীরা 

বুধবার নতুন এমপিদের শপথ

বুধবার নতুন এমপিদের শপথ