রাজন চন্দ-

ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। আর সবাই মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করলেই বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলাদেশ গঠন হবে এবং ২০৪১ সালের মধ্যে বিশে^র দরবারে বাংলাদেশ একটি ডিজিটাল এবং মধ্যম আয়ের উন্নত সোনার বাংলাদেশ স্বীকৃতি লাভ করবে। বৃহস্পতিবার বিকেলে তাহিরপুর উপজেলার উন্নয়ন ও সম্ভাবনা বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মোঃ সাবিরুল ইসলাম। তাহিরপুর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উপজেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় সভাপত্বি করেন তাহিরপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাইফুল ইসলাম।

মতবিনিময় সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন দৈনিক সুনামকন্ঠ সম্পাদক ও হাওর বাঁচাও সুনামগঞ্জ বাঁচাও আন্দোলনের যুগ্ম-আহবায়ক বিজন সেন রায়,মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান, তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আবুল হোসেন খাঁন,সহ-সভাপতি ইকবাল হোসেন তালুকদার,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফেরদৌস আলম,মহিলা ভাইস চেয়ারম্যান শাহেদা আক্তার,তাহিরপুর সদর ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন,দক্ষিন শ্রীপুর ইউপি চেয়ারম্যান বিশ^জিত সরকার,বাদাঘাট ইউপি চেয়ারম্যান আপ্তাব উদ্দিন,উত্তর বড়দল ইউপি চেয়ারম্যান আবুর কাশেম,পরিবেশ ও হাওর উন্নয়ন সংস্থা সাধারন সম্পাদক পিযুষ পুরকায়স্থ টিটু,তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ইকবাল হোসেন, সাংবাদিক আমিনুল ইসলাম ,উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন, ,উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুছ ছালাম,তাহিরপুর উপজেলা ক্রীড়া সংস্থা সাধারন সম্পাদক হাফিজ উদ্দিন,উপজেলা শ্রমিকলীগ আহবায়ক রঞ্জু মুখার্জী প্রমুখ।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn