সুনামগঞ্জ সদর ও বিশ্বম্ভরপুর উপজেলার গৌরারং ও ফতেপুর ইউনিয়নের হরিনগর, বড়ঘাট, নোয়াগাঁও, জগন্নাথপুরসহ বিভিন্ন গ্রামের পানিবন্দী ক্ষতিগ্রস্ত মানুষের খোঁজ খবর নিলেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্। বৃহস্পতিবার দিনব্যাপী বিভিন্ন এলাকার মানুষের সাথে গণসংযোগ করেন। পরে তিনি এক পথসভা ও মতবিনিময় সভা করেন। মতবিনিময় সভায় এমপি মিসবাহ বলেন, এ বছর মানুষ অসহায় হয়ে পড়েছেন। এই অবস্থায় মানুষ দুর্যোগ মোকাবিলা করতে ঐক্যবদ্ধ হয়ে এই পরিস্থিতি মোকাবিলা করতে হবে। এসময় সদর উপজেলা জাপার সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান সাজু, জাপা নেতা সাজিদুর রহমান সাজিদ, গৌরারং ইউপি সদস্য আব্দুল মোমেন, গৌরারং ইউপি জাপার সভাপতি মো. শওকত আলী, জামান মিয়া, আজমান আলী, বিপ্লবসহ উপস্থিত ছিলেন প্রমুখ।

চেক বিতরণ

সুনামগঞ্জে সদর উপজেলার কুরবান নগর গ্রামের পানিতে ডুবে নিহত হওয়া দুই শিশুর পরিবারকে ২০ হাজার টাকার চেক বিতরণ করেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট পীর ফজলুর রহমান মিসবাহ্। বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এই চেক বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন মোহনপুর ইউপি চেয়ারম্যান নুরুল হক, জেলা যুব সংহতির যুগ্ম-আহ্বায়ক জসিম উদ্দিন সরকার, জাপা নেতা সাজ্জাদুর রহমান সাজু, সাজিদুর রহমান সাজিদ প্রমুখ।

 

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn