সু’বার্তা ডেক্স -সিলেটের জৈন্তাপুর উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কে পিকআপ-লেগুলার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ চার জনের নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৭ জন। সোমবার বেলা পৌনে ১২টার দিকে সিলেটের জৈন্তাপুর উপজেলার দরবস্ত সমিতি-২ এর সামনে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের একজন ছাড়া বাকী সকলে পরষ্পরের আত্মীয়। তারা একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, সিলেটের দিকে আসা একটি গরু বোঝাই পিকআপ ট্রাকের সাথে জাফলংয়ের দিকে যাওয়া একটি লেগুনার মুখোমুখি সংঘর্ষ হয়। এত ঘটনাস্থলে শিশুসহ তিন জনের মৃত্যু হয়। পরে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে আরেকজনের মৃত্যু হয়। এ ঘটনায় আরো ৭ জন গুরুতর আহত হন। নিহতরা হলেন সিলেটের জৈন্তাপুর উপজেলার সন্তোষ পাত্রের স্ত্রী মঙ্গলী পাত্র (৫০), পুশ পাত্র স্ত্রী সুচিতা পাত্র ৩৫), সেভন্দ্র পাত্রের মেয়ে ঋতু পাত্র (৮), নন্ত প্রাত্রের স্ত্রী সাবিত্রি পাত্র (৩৫)।

গুরুতর অহতরা হলেন, পুশ পাত্র (৪০) ও তার ২ সন্তান, জিদান পাত্র ও লেগুনা ড্রাইভার। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। দুর্ঘটনার তথ্য  নিশ্চিত করেছে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ তাজুল ইসলাম (পিপিএম) বলেন,  জৈন্তাপুর উপজেলার দরবস্ত পল্লী বিদ্যুতের সামনে পিকআপ-লেগুলার মুখোমুখি সংঘর্ষে ঘটে। আহতদের সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়ে। ঘটনার পর সিলেট-তামাবিল মহাসড়ক অবরোধ করে রাখে স্থানীয়রা। এসময় রাস্তায় দীর্ঘ যানজন লাগে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রেণে আনে। পিকআপ-লেগুলার পুলিশের হেফাজতে রয়েছে। তবে পিকআপ চালক পলাতক। স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, হতাহতরা সবাই মঙ্গোলী পাত্রের মেয়ে বিয়ের পর বৌভাত অনুষ্ঠানে পাঁচটি লেগুনা ভাড়া করে উপজেলার মোকামপুঞ্জিতে যাচ্ছিলেন ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn