গোলাপগঞ্জ :: গোলাপগঞ্জে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে নিহত গৃহবধূর বাবা স্বামীকে আসামী করে গোলাপগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেছেন বলে পুলিশ সূত্রে জানা গেছে। নিহত রাশেদা আক্তার (২৩) কে আত্মহত্যায় প্ররোচনা করেছেন মর্মে অভিযোগ এনে নিহতের বাবা টাঙ্গাইল জেলার দেলদোহার থানার আশরাফ হোসেন স্বামী মুক্তার আহমদ কে আসামী করে গোলাপগঞ্জ মডেল থানায় একটি প্ররোচনা মামলা দায়ের করেন। (মামলা নং-৩- তাং-০৪-১০-১৯)। মামলায় উল্লেখ্য করা হয়, বিয়ের ৪ বছর হলেও তাদের মধ্যে পারিবারিক কলহ ছিল। নিহতের স্বামী বাধ্য করেছেন রাশেদাকে আত্মহত্যা করার জন্য। তিনি জোরপূর্বক প্ররোচনা দিয়ে আত্মহত্যা করতে বাধ্য করেন। তবে পুলিশ এখনো আত্মহত্যা না হত্যা এর মূল রহস্য উদঘাটন করতে পারেনি। মুক্তার আলী ও রাশেদা বেগমের দাম্পত্য জীবনে দেড় বছরের একটি পুত্র সন্তান রয়েছে। এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের বাবা গৃহবধুকে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে স্বামীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা বিষয়টি গুরুত্বের সাথে দেখছি। তবে ময়না তদন্ত রিপোর্ট আসলে সব পরিষ্কার হয়ে যাবে।আমরা অভিযুক্ত স্বামী মুক্তার আহমদকে গ্রেফতার করেছি। আজ শনিবার তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার গোলাপগঞ্জ উপজেলা সদরের এ ওয়াহাব প্লাজা মার্কেটের ৩য় তলার একটি বাসা থেকে গৃহবধু রাশেদা আক্তার লাশ উদ্ধার করে পুলিশ। রাশেদা আক্তার স্বামী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন বলে জানালেও পুলিশ রাশেদার নিথর দেহ বিছানায় গিয়ে পায়। পরে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে রাতেই ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এ সময় জিজ্ঞাসাবাদের জন্য রাশেদার স্বামী গোলাপগঞ্জ পপুলা ডায়গনিস্টিক সেন্টারের মেডিকেল টেকনোলজিস্ট মুক্তার আলীকে থানায় নিয়ে আসেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn