বাঙালিকন্যা আয়ারল্যান্ডে গিয়ে হয়েছেন ‘মিস আয়ারল্যান্ড’। তবে নিজের দেশকে; নিজের বাঙালি পরিচয়কে ভুলে যাননি। তাইতো ত্রিদেশীয় সিরিজে স্বাগিতক আয়ারল্যান্ড বনাম বাংলাদেশের ম্যাচটি দেখতে তিনি চলে এসেছেন ডাবলিনের মালাহাইডে। কিন্তু কোন দলকে সমর্থন দিচ্ছেন তিনি? পাঠকরা বলতেই পারেন, এটা কোনো প্রশ্ন হলো? একদম তাই। টিম টাইগারের জার্সিতে বাংলাদেশকেই সমর্থন দিতে মাঠে এসেছেন তিনি।

নিজের ফেসবুক পেইজে সেই ছবিগুলো শেয়ার দিয়ে লিখেছেন, “বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ম্যাচটি দেখতে আমাকে আমন্ত্রণ জানানোয় আমি টিম বাংলাদেশকে ধন্যবাদ জানাচ্ছি। এই আমন্ত্রণে আমি ভীষণ সম্মানিত বোধ করছি। ” ফেসবুক পোস্টটিতে তিনি শুভকামনা জানিয়েছেন টাইগারদের। এছাড়া এক ভিডিওবার্তায় তিনি বলেছেন, “আমার জার্সি দেখেই বোঝা যাচ্ছে আমি বাংলাদেশ দলকে সাপোর্ট করার জন্য মাঠে এসেছি এবং তাদের দাওয়াতেই মাঠে এসেছি। সো আমি বাংলাদেশ দলকেই সাপোর্ট করবো সব সময়। আমার আয়ারল্যান্ড দলের প্রতিও শুভ কামনা আছে। তবে আজ আমি বাংলাদেশকেই সাপোর্ট করছি। ”

আইরিশদের বিপক্ষে ম্যাচটিতে বেশ ভালো অবস্থানে আছে টাইগাররা। মুস্তাফিজ-মাশরাফিদের দাপটে ১৮১ রানেই গুটিয়ে গেছে পোর্টারফিল্ডের দল। কাটার মাস্টার মুস্তাফিজ ৪ উইকেট নিয়েছেন। ২টি করে উইকেট নিয়েছেন অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা এবং অভিষিক্ত সানজামুল ইসলাম। সাকিব আল হাসান এবং মোসাদ্দেক হোসেন নিয়েছেন ১টি করে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn