রাজন চন্দ-

আমরা তৃনমুল আওয়ামীলীগ নেতাকর্মীরা কোন এমপির রাজনীতি করি না। আমরা বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে জননেত্রী শেখ হাসিনার রাজনীতি করি। যে এমপি কোন সাধারন নেতাকর্মীকে মুল্যায়ন করে না এবং মুল সংগঠনকে প্রধান্য দেয় না সবসময় তার নিজস্ব গুটিকয়েকজন অরাজনৈতিক মানুষকে নিয়ে ব্যাস্থ থাকে সেই ধরনের এমপি আমাদের কোন প্রয়োজন নেই। আজকের এই সভা থেকে জননেত্রী শেখ হাসিনার নিকট আমাদের প্রাণের দাবি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমন একজনকে মনোনয়ন দিবেন ,যে তৃনমুল নেতাকর্মীকে সঙ্গে নিয়ে দলকে গুরুত্ব দিয়ে সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করেন।  রোববার বিকেলে উপজেলা গণমিলনায়তনে তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগ কর্তৃক আয়োজিত ইফতার,দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আলহাজ¦ আবুল হোসেন খাঁন।
তাহিরপুর সদর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি শাহীনুর তালুকদার এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক বাবুল মিয়ার সঞ্চালনায় ইফতার পুর্ব আলোচনা সভায় বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক অমল কান্তি কর,উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি নুরুল আমিন,সাবেক উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক আব্দুল  জলিল তালুকদার, সহ-সভাপতি ইকবাল হোসেন তালুকদার,যুগ্ম-সাধারন সম্পাদক শফিকুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকন,এখলাছুর রহমান তারা।
অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি সুষেন বর্মন,উপজেলা শ্রমিকলীগ আহবায়ক সিরাজুল ইসলাম,যুগ্ম-আহবায়ক বাবুল গাঙ্গুলী,উপজেলা আওয়ামীলীগ নেতা আজিজুল হক, সদর ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক এমদাদ নুর,৪ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি দ্বিজেন্দ্র রায়,তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা আবুল কাশেম,রাজন চন্দ,ধীমান চন্দ প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn