দিরাই শাল্লা আসনের সংসদ সদস্য ‌‌ড.জয়াসেন গুপ্ত বলেন, আজ থেকে আপনাদের শপথ করতে হবে আপনারা ছোট মাছ ধরবেন না, ছোট মাছ ধরলে নিজেরি ক্ষতি। এই ক্ষতি থেকে আমাদের রক্ষাপেতে আজ থেকে কারেন্ট জাল বা অন্য কোন জাল ব্যবহার না করার শপথ নিতে হবে। বড় মাছ ধরলে আমরা পাঁচগুণ পয়সা বেশি পাই তাই ছোট মাছ ধরলে আমাদেরই ক্ষতি।

বুধবার দিরাই মৎস্য অধিদপ্তরের আয়োজনে সিনিয়র মৎস্য কর্মকর্তা সরিফুল আলমের সভাপতিত্বে দিরাইয়ে জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৭ উদযাপন উপলক্ষে আলোচনা সাভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। তিনি বলেন,  আমার কাছে এমন একটি তথ্য আছে যারা মৎস্যজীবী নয় তাদেরকে কার্ড প্রদান করা হচ্ছে। মৎস্যজীবী অফিসের কাছে আমার অনুরোধ প্রকৃত মৎস্যজীবীকে যেন কার্ড দেওয়া হয়।  সহকারী মৎস্য কর্মকর্তা দিরাই মাসুদ জামান খানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফীজুর রহমান তালুকদার, ভাইস চেয়ারম্যান ছবি চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাড. সোহেল আহমদ, মুক্তিযোদ্ধা কমান্ডার আতাউর রহমান, যুব লীগের সভাপতি রঞ্জন রায়, সহকারী মৎস্য  কর্মকর্তা মাসুদ জামান খান প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn