দিরাই :: সুনামগঞ্জের দিরাইয়ে প্রতিবন্ধী এক কিশোরীে ধর্ষণের স্বীকার হয়েছে। এ ঘটনায় ধর্ষককে হাতেনাতে আটক করে পুলিশে সমর্পণ করেছে স্থানীং জনতা। লম্পট ধর্ষক উপজেলার রাজানগর ইউনিয়নের গুচ্ছ গ্রামের মারফত মিয়ার ছেলে কাবিল মিয়া (৩৫)। এ ঘটনায় কিশোরীর পিতা বাদী হয়ে ঐ ধর্ষককে আসামী করে থানায় মামলা দায়ের করেন।দিরাই থানার মামলা নং ০৯/ তারিখ ১৩/১৩/২০২০ ইং। গ্রেফতার আসামীকে আদালতে প্রেরণ করা হয়েছে। দিরাই থানা পুলিশ ও মামলার বিবরনে জানা যায়, শনিবার সন্ধ্যার পর প্রতিবন্ধী কিশোরীর পিতা গ্রামের স্থানীয় বিচারে গিয়ে ছিলেন । এই সুযোগে ঘর ফাকা পেয়ে ঘরে ডুকে দরজা বন্ধ করে দুই সন্তানের জনক ধর্ষক কাবিল মিয়া বাক প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। এ সময় কিশোরীর ভাই ঘরের সামনে এসে চিৎকার শুনতে পেয়ে দরজা ধাক্কা দিয়ে প্রবেশ করে। ঐ সময় কিশোরীর ভাই ঘরে ডুকে দেখতে পায় তার বোনের শরীরে কোন কাপড় নেই। কাবিল মিয়া তার বোনের উপর শুয়ে আছে।

বিষয়টি দেখার পর লম্পটকে ঝাপটা দিয়ে ধরে ফেলে সে। এসময় ধর্ষক কিশোরীর ভাইকে লাথি মেরে পালিয়ে যেতে চেষ্টা করে। তখন কিশোরীর ভাইয়ের চিৎকার চেচামেচিতে আশপাশের লোকজন উপস্থিত হয়ে ধর্ষক কে আটক করে। এক পর্যায়ে বিষয়টি দিরাই থানা পুলিশ জানতে পেরে ঘটনা স্থল গেলে জনতা ধর্ষক কে পুলিশে সমর্পণ করে। দিরাই থানা অফিসার ইনচার্জ আশরাফুল ইসলাম জানান,খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে রাতেই ভিকটিমসহ আসামিকে থানায় নিয়ে আসে। কিশোরীর পিতা বাদি হয়ে মামলা দায়ের করেছেন। ধৃত আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn