শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপি বলেছেন, যে কোন দুর্যোগে এখন আর মানুষ না খেয়ে মরে না। বর্তমান সরকার দেশের মানুষের যেকোন দুর্যোগে দুঃসময়ে বন্ধুর মতো পাশে এসে দাঁড়ায়। দুর্গত মানুষের চিন্তার কোন কারণ নেই। দুর্গত মানুষের পাশে আছে শেখ হাসিনার সরকার। ক্ষতিগ্রস্তদের প্রয়োজনীয় সব ধরণের সহযোগীতা সরকারের পক্ষ থেকে প্রদান করা হবে। একটি মানুষকেও না খেয়ে মরতে দেয়া হবে না। গতকাল মঙ্গলবার বিয়ানীবাজার উপজেলার বন্যাদুর্গত দুবাগ, শেওলা, কুড়ারবাজার ইউনিয়নের বন্যাদুর্গত অঞ্চল পরিদর্শনকালে ক্ষতিগ্রস্ত মানুষদের সাথে কথা বলার সময় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

মঙ্গলবার সকাল থেকে দিনভর স্থানীয় এমপি শিক্ষামন্ত্রী নাহিদ বন্যাদুর্গত পৌরসভা, দুবাগ ইউনিয়ন, শেওলা ইউনিয়ন ও কুড়ারবাজার ইউনিয়নের ক্ষতিগ্রস্ত এলাকাগুলো ঘুরে দেখেন। এ সময় মন্ত্রী কখনও পায়ে হেঁেট, কখনো নৌকায় আবার কখনো বন্যার জলের মধ্য দিয়ে বন্যাকবলিত জনগণের পাশে গিয়ে দাঁড়ান। মন্ত্রী ক্ষতিগ্রস্ত লোকদের সাথে কথা বলেন তাদের সান্ত্বনা দিয়ে প্রয়োজনীয় সরকারী সহযোগীতার আশ্বাস দেন। বন্যাদুর্গত অঞ্চল পরিদর্শনকালে মন্ত্রীর সাথে অন্যান্যের মধ্যে ছিলেন বিয়ানীবাজার উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মু. আসাদুজ্জামান, পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল, শিক্ষামন্ত্রীর এপিএস দেওয়ান মাকসুদুল ইসলাম আউয়াল সহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ। উল্লেখ্য, মন্ত্রী আজ মুড়িয়া, মোল্লাপুর ও লাউতা ইউনিয়নের বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করবেন।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn