নিউইয়র্ক সিটির কুইন্সে ওজনপার্ক এলাকায় ৪ অগাস্ট রোববার ভোরে এক সড়ক দুর্ঘটনায় ২৩ বছর বয়েসী বাংলাদেশী সাদমান সাকিবের মর্মান্তিক মৃত্যু হয়েছে। প্রায় একই এলাকা অর্থাৎ উডহ্যাভেন এলাকার বাসিন্দা সাকিব আমাজন ডটকমের পণ্য ডেলিভারি প্রদানের সময় ভোর রাত ৩টা ৫৭ মিনিটে সাউথ কন্ডুইট এভিনিউতে দুর্ঘটনায় পতিত হন। দুর্ঘটনার সংবাদ পেয়েই টহল পুলিশ অকুস্থলে পৌছে দেখেন যে,সাকিবের হুন্ডা এ্যাকোর্ড-২০০৮ গাড়িটি চ’র্ণ-বিচ’র্ণ এবং রাস্তায় পড়ে রয়েছে সাকিবের নিথর দেহ। পুলিশের সাথে আসা এ্যাম্বুলেন্সের প্যারামেডিক্সরা প্রাথমিক পর্যবেক্ষণেই পুলিশকে জানায় যে, সাকিব বেঁচে নেই। ১০৬ প্রেসিঙ্কটের পুলিশ অফিসার এবং নিউইয়র্ক পুলিশের দুর্ঘটনা-তদন্ত কর্মকর্তারা জানান যে, সাকিবের গাড়িটি এতটাই দ্রুতগামি ছিল যে, নিয়ন্ত্রণ হারানোর পর রাস্তার পার্শ্ববর্তী একটি গাছের সাথে ধাক্কা খেয়ে মুহূর্তেই তা দ্বিখন্ডিত হয়েছে। ছিন্নভিন্ন হয়েছে গাড়ির পার্টসগুলো।
লিন্ডেন বুলেভার্ডের এক্সিটে সংঘটিত এই দুর্ঘটনার পর সাকিবের লাশ নিকটস্থ ফিউনারেল হোমে নেয়ার পর তার স্বজনকে সংবাদটি জানানো হয়েছে। তার বাবার নাম ডা. মঈনউদ্দিন। ঢাকায় জন্ম সাকিবের গ্রামের বাড়ি ছিল ফেনীতে।  সাকিব ছিলেন নিউইয়র্ক সিটিতে লাগোয়ার্ডিয়া কমিউনিটি কলেজের কম্পিউটার সায়েন্সের ছাত্র ।ফুলটাইম স্টুডেন্ট হলেও পার্টটাইম কাজ করছিলেন আমাজন ডটকমে। পুলিশ জানায়, এ দুর্ঘটনায় আর কেউ হতাহত হয়নি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn