বিএনপি আসলে কী চায়, তারা নিজেরাই জানে না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘বিএনপির নীতি নির্ধারকরা বলছেন, তারা শেখ হাসিনার অধীনে নির্বাচন করবে না, আবার একতরফা নির্বাচনও করতে দেবে না। বিএনপি আসলে কী চায়, তারা নিজেরাই জানে না।’ ৯ জুন শুক্রবার বেলা ১১টার দিকে ঢাকা মাওয়া মহাসড়কের মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার নিমতলা এলাকায় বিআরটিএর মোবাইল কোর্ট পরিচালনা পরিদর্শনকালে এ সব কথা বলেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, ‘বিএনপি বলে তারা ফাঁকা মাঠে গোল দিতে দেবে না, আমরাও ফাঁকা মাঠে গোল দিতে চাই না। তারা অভিযোগ করে, একদিকে নির্বাচনের কথা বলি, আরেক দিকে মামলা দিই, আমরা বলি নির্বাচনের পরিবেশের সঙ্গে মামলার কোনো সম্পর্ক নেই।’ সে সময় সেতুমন্ত্রী জানান, আসন্ন ঈদযাত্রা নির্বিঘ্ন করতে দেশের গুরুত্বপূর্ণ মহাসড়কের ১০টি পয়েন্টে তিন শতাধিক আনসার মোতায়েন করা হবে। আর পাঁচটি পয়েন্টে ১৫টি আইপি ক্যামেরা স্থাপন করা হবে। এছাড়া মহাসড়কের প্রবেশ পথগুলো দখলমুক্ত রাখার নির্দেশনাও দিয়েছেন তিনি। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকালে ২৮টি মামলা ও ২২ হাজার ৩শ টাকা জরিমানা করেন বিআরটিএর আদালত-৩ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহাম্মদ আব্দুস সালাম।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn

এ বিভাগের আরো খবর

একজন খোকন মাষ্টার- সুপ্ত বাসনা যার হৃদয়ে

একজন খোকন মাষ্টার- সুপ্ত বাসনা যার হৃদয়ে

শিক্ষা গুরু বাবু সুবোধ রঞ্জন দাস

শিক্ষা গুরু বাবু সুবোধ রঞ্জন দাস

মোদিকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর

মোদিকে বাংলাদেশ সফরের আমন্ত্রণ প্রধানমন্ত্রীর