ঘটনাটি সিলেট শহরতলির খাদিমপাড়া এলাকার। গত বৃহস্পতিবার বিকেলে ওই এলাকার একটি পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাতপরিচয় লাশটি উদ্ধার করে। উদ্ধারকৃত লাশের সুরতহাল প্রতিবেদন করার সময় নাক দিয়ে রক্ত পড়তে দেখা যায়। এ সময় শরীরে হাত দিয়ে শ্বাস-প্রশ্বাস চলছে বলে টের পায় পুলিশ। তখনই মর্গে পাঠানো বাদ দিয়ে হাসপাতালে পাঠানো হয় অজ্ঞাতপরিচয়ের ওই লোকটিকে। ঘটনার পর গতকাল শুক্রবার মহানগর পুলিশের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, লাশ ভেবে উদ্ধারের পর অচেতন অবস্থায় লোকটিকে হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর রাতে তার চেতনা ফেরে। তবে পানিতে পড়ার ঘটনাসহ নিজের পরিচয় সম্পর্কে সঠিক কোনো তথ্য দিতে পারছেন না লোকটি। ফলে মহানগর পুলিশের পক্ষ থেকে বিভিন্ন থানায় বার্তা পাঠানো হয়েছে লোকটির পরিচয় শনাক্ত করতে।

শাহপরান থানা-পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৪টার দিকে থানার ওসি আখতার হোসেনের মুঠোফোনে খাদিপাড়া ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য দেলোয়ার হোসেন পুকুরে একটি লাশ পড়ে থাকার খবর দেন। মৎস্য খামারের একটি পুকুরে লাশ পড়ে আছে- ওই ইউপি সদস্যের মাধ্যমে এমন খবরে ওসি তাৎক্ষণিকভাবে পুলিশ দল ঘটনাস্থলে পাঠান। শাহপরান থানার এসআই কাজী জালাল উদ্দিন জানান, অনুমান ত্রিশোর্ধ্ব বয়সের লোকটি তার নাম ইব্রাহিম মোল্লা ও ভাইয়ের নাম জুয়েল বলছেন। বাড়ি নির্দিষ্ট করে বলতে পারছেন না। তবে কয়েকবার সিলেটের ওসমানীনগর উপজেলার দয়ামীর বলছিলেন। তার ওই তথ্যের ভিত্তিতে পুলিশ তার স্বজনের খোঁজ করছে। তবে গতকাল পর্যন্ত কোনো খোঁজ পাওয়া যায়নি।কাজী জালাল আরো জানান, সিলেট এম এ জি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের চতুর্থ তলার ১ নম্বর ওয়ার্ডে শাহপরান থানা-পুলিশের তত্ত্বাবধানে ভর্তি রয়েছেন লোকটি। তার চিকিৎসা তদারক করছেন শাহপরান থানার ওসি আখতার হোসেন। লোকটি  শেষ পর্যন্ত চিকিৎসাসেবায় সুস্থ হয়ে উঠছেন বলে জানান তিনি।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn