আটককৃতের দেওয়া তথ্যের ভিত্তিতে রাতে তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় তার সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। এরই একপর্যায়ে সহযোগীদের গুলিতে ওই আসামির মৃত্যু হয়। এবারের ঘটনা লক্ষ্মীপুর সদর উপজেলায়।

ঘটনাটি সংঘটিত হয় গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে উপজেলার দত্তপাড়া বিনিদিঘির পাড় এলাকায়। নিহত ব্যক্তির নাম রাসেল ওরফে কালা রাসেল। তার বাড়ি নোয়াখালীর চাটখিলের চয়ানী টকবা গ্রামে। এর আগে বৃহস্পতিবার সকালে চন্দ্রগঞ্জ থানাধীন উত্তর জয়পুর গ্রামের কবিরাজ বাড়ির একটি পরিত্যক্ত ঘর থেকে একটি একনলা বন্দুক, দুটি গুলি, ১১টি ইয়াবাসহ রাসেল ওরফে কালা রাসেল ও  মো. বাবলু নামের দুজনকে আটক করে পুলিশ। চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন দাবি করেন, ‘ডাকাত রাসেলকে বৃহস্পতিবার সকালে অস্ত্রসহ গ্রেপ্তারের পর শুক্রবার ভোরে তাকে নিয়ে পুলিশ আরও অস্ত্র উদ্ধার করতে যায়।’ ‘পুলিশ দেখে ডাকাতরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে উভয়পক্ষে ৩০ রাউন্ড গুলি বিনিময় হয়। গুলিবিদ্ধ হন রাসেল। তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার লাশ এখন লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে।’ ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন ওসি মোক্তার। লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিনের বক্তব্য, রাসেলের নামে নোয়াখালির চাটখিল ও চন্দ্রগঞ্জ থানায় হত্যা, ধর্ষণ, ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn