আগামী ১ বছর ব্যাট কিংবা বল হাতে দেখা যাবে না সাকিব আল হাসানকে। জুয়াড়িদের প্রস্তাব ফিরিয়ে দিয়েও তাকে শাস্তি পেতে হয়েছে তথ্য গোপনের কারণে। দেশের শীর্ষ ক্রিকেট তারকার প্রতি আইসিসির এমন নিষেধাজ্ঞায় শোকাহত সারাদেশের মানুষ। শোবিজ তারকারাও এর বাইরের নন। খবরটি শোনার পর সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ভিডিও বার্তায় সাকিবের পাশে দাঁড়িয়েছেন কয়েক ডজন তারকা। কেউ কেউ এই নিষেধাজ্ঞার প্রতিবাদ জানিয়ে সাকিবের পাশে থাকার কথা বলেছেন, আবার অনেকের মতে সাকিব ফিরবেন নিজেকে আরো বেশি সমৃদ্ধ করে— সাকিবের এই দুঃসময়ে আমি তার পাশে আছি।

 
সাকিবের পাশে শোবিজ তারকারা

—শাকিব খান

সাকিব আল হাসান আমার কাছে এক গর্বের নাম। সে যেমন ভালো খেলোয়াড় তেমনি পরিশ্রমী। কিন্তু খবরটি শুনে শোকাহত হয়েছি। সাকিব আল হাসান মাঠে থাকলে আমাদের ভরসা আর প্রাপ্তির আকাঙ্ক্ষাটা আরো বেড়ে যায়। কিন্তু তিনি ১ বছর খেলতে পারবেন না, এটা ভাবতেই যেন কেমন লাগছে। এটা নিঃসন্দেহে ভীষণ কষ্টের। তবে আমি আশা করি আরো ভালোভাবে নিজেকে তৈরি করে মাঠে ফিরবেন। সাকিবের এই দুঃসময়ে আমি তার পাশে আছি।

এই কষ্টটা মেনে নিতে পারছি না

—মৌসুমী

একটা পদ্মা সেতু তৈরি করা যতটা সহজ, একজন সাকিব আল হাসান তৈরি করা ততটাই অসম্ভব। হাজার হাজার বছর অপেক্ষা করলেও এমন একজন প্লেয়ার তৈরি করা সম্ভব না। আমাদের মাঝে সেই সাকিবকে পেয়েছি। সে আমাদের দেশের অহঙ্কার, সম্পদ। সেই সাকিব ক্রিকেট থেকে দূরে সরে যাচ্ছে, একজন ভক্ত হিসেবে আমি এই কষ্টটা মেনে নিতে পারছি না বলেই এই প্রতিবাদ জানাচ্ছি।

সত্যি এটি অনাকাঙ্ক্ষিত

—মোশাররফ করিম

সাকিব আল হাসানের মতো একজন খেলোয়াড়কে ১ বছর আমরা মাঠে পাবো না, সত্যি এটি অনাকাঙ্ক্ষিত। তবে এই সময়টাকে সে শক্তিতে রূপান্তর করতে পারে। শক্ত হও এবং আরো শক্তিশালী হয়ে ফিরে আসো। এমনভাবে ফিরে আসো যেন তোমাকে দেখে আরো বেশি অবাক হই!

এ দেশের কোটি মানুষ ভরসা রাখে তোমার সততায়

—আসিফ আকবর

তুমি যা খেলেছো দেশের জন্য, রাজা সমর্থক প্রজারা তোমার মতো রাজার অনুগত থাকবে, কথা দিলাম। আপাতত মা-বাবা, স্ত্রী-কন্যা আর পরিবার নিয়ে কিছুটা সময় কাটাও। তাদের সঙ্গে তোমাকে মিলিয়ে নাও। ব্যস্ততা আর শপথ থেকে একটু বিশ্রাম নেওয়ার সুযোগটা কাজে লাগাও। এ দেশের কোটি মানুষ ভরসা রাখে তোমার সততায়।

আসুন সাকিবের পাশে দাঁড়াই

—নাসির উদ্দিন ইউসুফ

সাকিব ভুল করেছে, অন্যায় করেনি। আসুন, সাকিবের পাশে দাঁড়াই। যেন ১ বছর পর সাকিব ফিরে আসে দ্বিগুণ হয়ে।

আমরা তোমার সঙ্গেই আছি

—নুসরাত ইমরোজ তিশা

সাকিব আল হাসান, তুমি আমাদের অনেক আনন্দের মুহূর্ত উপহার দিয়েছো, গোটা দেশকে এক করেছো, একই আনন্দে। আজকেও তুমি পুরো দেশকে এক করেছো, একই বেদনায়। আমরা তোমার সঙ্গেই আছি। আমার বিশ্বাস, তুমি আরো ভালোভাবে ফিরে আসবে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn