সিলেট জেলার বিভিন্ন থানা এলাকায় সপ্তাহ ব্যাপী বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত ও মাদক মামলার ৩২ আসামীকে গ্রেফতার করেছে আইন শৃংখলা বাহিনী। এ সময় আসামীদের কাছে ও পরিত্যক্ত অবস্থা থেকে বিপুল পরিমাণ মাদক দ্রব্য, আগ্নেয়াস্ত্রসহ দেশী অস্ত্র, চোরাই শাড়ি, অবৈধ মোটর সাইকেল উদ্ধার করা হয়। সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ও মিডিয়া অফিসার সুজ্ঞান চাকমা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, জেলা পুলিশের সুপার মো. মনিরুজ্জামানের নির্দেশনায় গত বুধবার (১৮জুলাই) থেকে আজ বুধবার (২৫ জুলাই) পর্যন্ত সিলেটের বিভিন্ন স্থানে থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুুলিশের সমন্বয়ে বিশেষ অভিযান পরিচালনা করে। এতে আদালত কর্তৃক ২৪০ পরোয়ানা তামিল, ১৭ জন সাজাপ্রাপ্ত আসামী ও ১১টি মাদক মামলায় ১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদক ব্যবসায়ীদের গ্রেফতারের সময় তাদের কাছে থেকে গাঁজা, ইয়াবা, হিরোইন, ফেন্সিডিল, ভারতীয় আমদানী নিষিদ্ধ মদ ও দেশীয় অস্বাস্থ্যকর মদ উদ্ধার করা হয়। যার বর্তমান আনুমানিক বাজার মূল্যে ১লাখ ১১হাজার৫শত টাকা। এদিকে, অভিযানে একটি রিভলবার, দুটি রামদা, একটি রেজিষ্ট্রেশনবিহীন মোটর সাইকেল উদ্ধার করা হয়। অন্যদিকে, জেলা গোয়েন্দা শাখার অভিযানে বিয়ানীবাজার থেকে ১২০ পিছ ভারতীয় শাড়ী উদ্ধার করা হয়। যার বর্তমান আনুমানিক বাজার মূল্যে ২লাখ ৪০হাজার টাকা।
এছাড়াও থানা পুলিশ ও জেলা ট্রাফিক পুলিশের যৌথ অভিযানে মোট ৬১২ জন চালককে বিভিন্ন কারণে জরিমানা করা হয়। সিলেট জেলার মানুষকে নিরাপদ রাখতে সময়ে সময়ে এ ধরণের বিশেষ অভিযান অব্যাহত থাকবে। পাশাপাশি সমাজ থেকে অপরাধ নির্মূলের লক্ষ্যে জনগনকে এগিয়ে আসার আহবান জানান। অপরাধ নির্মূলে পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করার জন্য অনুরোধ জানানো হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn