বাংলা চলচ্চিত্রের কিংবদন্তি অভিনেত্রী শাবানার স্বামী প্রযোজক ওয়াহিদ সাদেক অনেক দিন ধরেই নির্বাচন করবেন বলে গুঞ্জন শোনা যাচ্ছিলো। সেই গুঞ্জন সত্যি হলো। ওয়াহিদ সাদেক যশোর-৬ আসন থেকে নৌকা মার্কায় নির্বাচনের জন্য গ্রিন সিগন্যাল পেয়েছেন। তাই স্বামীর জন্য নৌকায় ভোট চাইলেন শাবানা। মঙ্গলবার (১৮ জুলাই) সকালে যশোরের কেশবপুরের বড়েঙ্গা গ্রামে নিজ উদ্যোগে নির্মিত মসজিদ ও কোরআন শিক্ষা কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করেন ওয়াহিদ সাদেক। সেখানে উপস্থিত ছিলেন শাবানাও। সেসময় শাবানা বলেন, কেশবপুরে আমার শ্বশুর বাড়ি। আপনারা আমার আত্মীয়। আমি আপনাদের অভিনন্দন জানাচ্ছি। আপনারা আমাদের সাথে থাকলে এলাকার উন্নয়নে যা যা করার করব। আপনারা আমাদের জন্য দোয়া করবেন।

ওয়াহিদ সাদেক বলেন, জনগণ চাইলে আমি নির্বাচন করব। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে গ্রিন সিগন্যাল দিয়েছেন। সেইভাবে আমি কাজ শুরু করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন। আমি আপনাদের পাশে থাকতে চাই। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সাবেক এমপি আবদুল হালিম, প্রধান অতিথি ছিলেন ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, খলনায়ক ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর এবং ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউছুপ খান পাঠান।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn