রাজন চন্দ-

সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এড.রনজিত সরকার বলেছেন, বর্তমানে হাওর পাড়ের মানুষ খুবই কষ্টে আছে,গত কিছুদিন পুর্বে অকাল বন্যায় হাওরের সোনালী ফসল কৃষকের চোখের সামনেই তলিয়ে গেছে এর কিছুদিন যেতে না যেতেই আবারো পাহাড়ি ঢলে ও বৃষ্টিতে এ অঞ্চলের মানুষ বন্যায় আক্রান্ত হয়েছে। আমি হাওরের প্রতিটি গ্রামে গ্রামে গিয়ে দেখেছি মানুষ কত কষ্টে খেয়ে না খেয়ে কোনো রকমভাবে জীবন পরিচালনা করছে। এ সময় তিনি শোকসভায় উপস্থিত সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন এমপি কে উদ্দেশ্য করে বলেন,আপনি এ এলাকার এমপি হাওরপাড়ের বন্যার্ত  অসহায় মানুষের পাশে দাড়ানো আপনার কর্তব্য। কিন্তু এখনও পর্যন্ত  বন্যার্ত মানুষের পাশে দাড়াতে আপনাকে দেখি নি যা অত্যন্ত দুঃখের বিষয়। বক্তব্যের এক পর্য়ায়ে এড. রনজিত সরকার শোকসভায় উপস্থিত নেতকর্মীদের মুখ পানে চেয়ে দেখার জন্য এমপি রতনকে অনুরোধ জানিয়ে বলেন, সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার নেতকর্মীদের মুখ দেখে বোঝা যায় না  বর্তমানে আওয়ামীলীগ সরকার ক্ষমতায়। তাদের মুখ দেখে বোঝা যায় আপনি তাদের কোনদিন কোন খোঁজ খবর নেননি  এবং আপনি তাদের এমপি না।
মঙ্গলবা(১৫ই আগষ্ট) বিকেলে তাহিরপুর উপজেলা আওয়ামীলীগ কর্র্তৃক আয়োজিত উপজেলা গণমিলনায়তন কেন্দ্রে ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভায় বিশেষ অথিতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন সিলেট জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এড.রনজিত সরকার।
উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান আলহাজ্ব আবুল হোসেন খানের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আলমগীর খোকনের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সুনামগঞ্জ ১ আসনের সাংসদ ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন (এমপি), উপজেলা আওয়ামীলীগ সহ সভাপতি অধ্যাপক আলী মর্তূজা, নুরুল আমীন,হাজী জালাল উদ্দিন, আব্দুল জলিল তালুকদার, ইকবাল হোসেন তালুকদার, সাধারন সম্পাদক অমল কান্তি কর, তাহিরপুর থানার অফিসার ইনচার্জ নন্দন কান্তি ধর, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এখলাছুর রহমান তারা, সেচ্চাসেবকলীগ সভাপতি সুষেন বর্মণ,সাধারন সম্পাদক ইমরান হোসেন বিপক, মৎস্যজীবী লীগ সভাপতি সিরাজুল ইসলাম, সাধারন সম্পাদক আজিজুল হক, বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি আলম জিলানী সুহেল,উপজেলা যুব মহিলালীগ আহ্বায়ক আইরিন আক্তার, ছাত্রলীগ নেতা আবুল কাশেম,আওয়ামীলীগ নেতা দ্বীজেন্দ্র রায় প্রমূখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn