গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় ২৮ দিন পর শারমীন সুলতানা (২৫) নামে এক গৃহবধূর লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলার হরিনাহাটী গ্রাম থেকে কোটালীপাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জিলাল হোসেনের উপস্থিতিতে মিরপুর থানা পুলিশ লাশটি উত্তোলন করে।
জানা গেছে, কোটালীপাড়া উপজেলার হরিনাহাটী গ্রামের ফজলু শেখের মেয়ে শারমীন সুলতানার সঙ্গে ৮ বছর আগে মাদারীপুর জেলার শিবচর উপজেলার বাকরকান্দি গ্রামের রকমান মোড়লের ছেলে মহিউদ্দিন টিপুর বিয়ে হয়।বিয়ের পর থেকে বিভিন্ন সময়ে শারমীনকে মহিউদ্দিন শারীরিক নির্যাতন করতো বলে অভিযোগ রয়েছে শারমীনের পরিবারের পক্ষ থেকে।শারমীনের বাবা ফজলু শেখ বলেন, বিয়ের পর মহিউদ্দিন আমার মেয়েকে নিয়ে ঢাকার মিরপুরে বাসা ভাড়া করে বসবাস করে আসছিল। গত ১৩ মে রাতে আমার মেয়ে শারমীন স্ট্রোক করে মারা গেছে বলে মহিউদ্দিন আমাকে জানায়। পরদিন লাশটি দাফনের জন্য কোটালীপাড়ার হরিনাহাটী গ্রামে আমার বাড়িতে নিয়ে আসি।তিনি আরও বলেন, দাফনের আগে গোসল করাতে গেলে মহিলারা আমার মেয়ে শারমীনের শরীরে বিভিন্ন আঘাতের চিহ্ন দেখতে পায়। তখন আমি কোটালীপাড়া থানায় ছুঁটে যাই। তখন তারা আমাকে মিরপুর থানায় মামলা করার পরামর্শ দেন।এরপর আমরা লাশটি দাফন করে মিরপুর থানায় গিয়ে মামলা করি।মামলার তদন্তকারী কর্মকর্তা মিরপুর থানার এসআই মো. আব্দুর রহিম বলেন, আদালতের নির্দেশ অনুযায়ী মামলাটি তদন্তের স্বার্থে নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে লাশটি কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn