লিভারপুলের টোস্টেথ এলাকার একটি ফ্লাট থেকে এক মহিলা ও দুই শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। এই হত্যা কান্ডের সাথে জড়িত সন্দেহে ৩০ বছর বয়সী এক পুরুষকে আটক করা হয়েছে। পুলিশ জানায় তাদেরকে মঙ্গলবার বিকাল সাড়ে ৭টায় ফকলনার স্ট্রীট থেকে কল করা হয়। মার্সিসাইড পুলিশ মনে করে ঘটনাটি হয়ত পারিবারিক কারনে ঘটতে পারে। তারা এর সাথে অন্য কিছু সন্দেহ করছে না। তবে পুলিশ নিহতদের নাম প্রকাশ করেনি। পুলিশ জানায় পোস্ট মর্টেম রিপোর্ট পাওয়ার পর জানা যাবে কিভাবে তাদের মৃত্যু হয়।
ঘটনার পর আশপাশের কিছু ফ্লাটের পরিবারগুলিকে সরিয়ে নেওয়া হয় কারন এখানে গ্যাস লিক এর কারনে ঘটনাটি ঘটছে কিনা সেটির জন্য। এই ঘটনার পর কমপক্ষে ৭টি পুলিশের গাড়ী, ৬টি এ্যাম্বুলেন্স ও তিনটি ফায়ার সার্ভিসের গাড়ী আসতে দেখা যায়। একজন প্রত্যক্ষ দর্শী জানিয়েছেন তিনি একজনকে হ্যান্ডসকাপ পরাবস্থায় মাটিতে শুয়ে থাকতে দেখেছেন। এসময় আশপাশের বাসিন্দাদের তাদের ঘরের দরজা জানালা বন্ধ রাখতে বলা হয়। ঘটনার তদন্ত চালিয়ে যাচ্ছে পুলিশ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn