বিশ্বম্ভরপুরের পরেএবার সুনামগঞ্জ জেলার  তাহিরপুর উপজেলায় ১/১১ এর সময় বিএনপির বির্তকিত, সস্কারপন্থী সুনামগঞ্জ ১আসনের সাবেক এমপি নজির হোসেনের বিএনপিতে সম্পৃক্ত না করার দাবি জানিয়েছে তাহিরপুর উপজেলা ছাত্রদলের একাংশ।  উপজেলা ছাত্রদল নেতা আবু হুরায়রা সোহাগের নেতৃত্বে আজ শুক্রবার বিকাল ৪টায় সময় উপজেলা ছাত্রদল দলীয় কার্য্যালয় থেকে সাবেক এমপি নজির হোসেনের বিরুদ্ধে তারা এক বিশাল বিক্ষোব মিছিল বের করে।  বিক্ষোব মিছিলটি উপজেলার গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে মধ্য বাজারে মিলিত হয়।

এসময় বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদল নেতা নুর মিয়া,ফারুক মিয়া,সাফকুল ইসলাম আফজল,সাহিন মিয়া,জমির হোসেন,গাজী,কাউসার,তোফায়েল,সজল চন্দ্র সরকার,জনি,বশির মিয়া,সাফজল,মজিবুর প্রমুখ। এসময় বক্তারা বলেন,বিএনপির দূ-র্দিনে যে ব্যাক্তি দলের কথা না ভেবে দলকে ধবংশের দিকে নিয়ে যেতে কাজ করেছিল। নিজের স্বার্থ হাসিল করতে উঠে পরে লেগে বিএনপি কে চিরতরে শেষ করতে চেয়েছিল। যার জন্য তাকে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তাকে দল থেকে বহিস্কার করেছিলেন। তাকে দলের কোন গুরুত্বপূর্ন পদে আমরা চাই না।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn