বার্তা ডেস্ক:: সুনামগঞ্জের ছাতকে যাত্রীবাহী লেগুনা খালে পড়ে আহত হওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় মখজ্জুল আলী (৪২) ও তার স্ত্রী হাসিনা বেগম (৩৬) এর মর্মান্তিক মৃত্যু হয়। ওই সড়ক দূর্ঘটনায় তাদের তিন সন্তান সামছিয়া বেগম (৫), ফেরদৌসী বেগম (৩) ও ১৮ মাস বয়সের শিশু পুত্র আমিনুর রহমান গুরুতর আহত হয়। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে তিন শিশু বাড়িতে ফিরলেও মা-বাবার মৃত্যুতে অসহায় হয়ে পড়েছে তারা। তাদের কান্নায় যেন এলাকার বাতাস ভারি হয়ে উঠছে। ১৮ মাস বয়সের শিশু পুত্র আমিনুর রহমান দুধ পানের জন্য তার মাকে খুঁজছে। তাদের বাড়িতে এখনো ভিড় করছেন আতীয় স্বজনরা ও এলাকার লোকজন। অনেকেই অনাথ শিশুদের মাথায় হাত বুলিয়ে চোখের পানি মুছছেন। ফিটনেস বিহীন লেগুনা গাড়ী আর চালকের অদক্ষতার জন্য তিনটি শিশু অসহায় অনাথ হয়ে পড়েছে।

উল্লেখ্য, ১ অক্টোবর (মঙ্গলবার) বিকেল ৪ টার দিকে সিলেট-সুনামগঞ্জ সড়কের আলাপুর গ্রাম সংলগ্ন এলাকায় যাত্রীবাহী লেগুনা নং (সিলেট-ছ-১১-২০৭৩) খালে পড়ে যায়। এ ঘটনায় ওই লেগুনার যাত্রী, নারী ও শিশুসহ অন্তত ১০ জন আহত হন। আহতদের মধ্যে একই পরিবারের সদস্য ছিলেন ৫জন। এ মর্মান্তিক সড়ক দূঘটনায় ওই দিন রাতেই সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় হাসিনা বেগমের স্বামী মখজ্জুল আলী (৪২) মৃত্যু হয়। ঘটনার ৮ দিন পর বুধবার বিকেল ৩টায় সিলেট ইবনে সিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বামীর পর স্ত্রী হাসিনা বেগম মৃত্যু বরণ করেন। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় জানাযার নামায শেষে স্বামীর কবরের পাশেই স্ত্রী হাসিনার দাফন সম্পন্ন করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn