সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুর রহমান মিসবাহ বলেছেন, আসুন শান্তিপূর্ণভাবে আমরা মিলে মিশে ঐক্যবদ্ধভাবে সবাই এলাকার উন্নয়নে কাজ করি। কোন প্রকার হিংসা, রেষারেষি ও দলাদলির মধ্য দিয়ে সমাজ ও দেশের উন্নয়ন সম্ভব নয়। এজন্য সকলকে শ্রদ্ধা ও ভ্রাতৃত্ববোধের মধ্য দিয়ে সমাজ ও দেশের জন্য কাজ করতে হবে। বৃহস্পতিবার বিকালে গোবিন্দপুর স্কুল মাঠে গণ-সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সদর উপজেলা
লক্ষণশ্রী ইউনিয়ন জাতীয়পার্টির উদ্যোগে আয়োজনে লক্ষণশ্রী ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক আব্দুল মান্নান’র সভাপতিত্বে ও লক্ষণশ্রী ইউনিয়ন জাতীয় পার্টির  নেতা মহিনুর রহমানের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক মো.রসিদ আহম্মদ, সরকারী কলেজের সাবেক ভিপি সাইফুর রহমান শামছু, মোহনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুুরুল হক, পৌরসভার সাবেক প্যানেল মেয়র মনির উদ্দিন মনির, বিশ্বম্ভরপুর উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ডা.মো.চান মিয়া, সাংগঠনিক সম্পাদক মো.আব্দুল কাদির, জাতীয় পার্টি নেতা মো.মাসুক মিয়া, জেলা জাতীয় পার্টি নেতা মো.আব্দুল মতিন, মো.জসিম উদ্দিন মো.সাজ্জাদুর রহমান, মো.ফারুক মিয়া, মো.সেলিম আহমদ প্রমুখ।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn