চট্টগ্রাম নগরের ঐতিহ্যবাহী ওমরগণি এমএইএস কলেজ ছাত্রলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক নাছির উদ্দিন নোবেলকে (৪২) তার নিজ গ্রাম কক্সবাজারের চকরিয়ায় গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকদারপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত নাসির উদ্দিন নোবেল চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকদারপাড়ার মৃত আবদুল খালেক সিকদারের পুত্র।

জানা যায়, গতকাল দুপুর ১টার দিকে পূর্ব বেওলা বাজারের একটি চায়ের দোকানে বসে কথা বলছিলেন নাছির উদ্দিন নোবেল। এ সময় কয়েকজন যুবক এসে নাসিরকে গুলি করে পালিয়ে যায়। সেখান থেকে তাকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহত নোবেল রাজনীতির পাশাপাশি চট্টগ্রাম শহরে ব্যবসা-বাণিজ্য করতেন। এছাড়া তিনি চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবার চেয়ারম্যান পদে প্রার্থী ছিলেন।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ বলেন, প্রতিপক্ষের গুলিতে ভেওলা ইউনিয়নে এক ছাত্রলীগ নেতা মারা গেছেন। প্রাথমিকভাবে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে এই ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn