গৃহবধু ধর্ষণ প্রচেষ্টায় থানায় অভিযোগ

ছাতকে ক্ষুদ্র হোটেল ব্যবসায়ির স্ত্রীকে দূর্বৃত্তদের ধর্ষণ প্রচেষ্টায় থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাত সাড়ে ৯টায় উপজেলা গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের হালকেয়ারী গ্রামে এঘটনা ঘটে। অভিযোগে জানা যায়, গ্রামের মৃত রাশিদ আলীর পুত্র জাহাঙ্গীর আলম কয়েক বছর থেকে স্থানীয় জালালপুর পয়েন্টে চায়ের দোকান দিয়ে পরিবার নির্বাহ করে আসছিল। ঘটনার রাতে একই গ্রামের কতিপয় দূর্বৃত্ত জাহাঙ্গীর আলমের স্ত্রী হাবিবা বেগম (২২) কে বাড়িতে একা পেয়ে জোরপূর্বক তাকে ধর্ষন প্রচেষ্ঠা চালায়। এসময় তার শোর চিৎকারে পাশের ঘরের লোকজন এগিয়ে আসলে তার গলা থেকে দেড় ভরি ওজনের স্বর্ণালংকার ছিনিয়ে নিয়ে যায়। এব্যাপারে তার স্বামী জাহাঙ্গীর আলম জানায়, একই গ্রামের আসমত আলীর পুত্র রুুবেল ও নূর ইসলামের পুত্র আখতারসহ কয়েকজন দূর্বৃত্ত তার মা বাড়িতে না থাকার সূযোগে স্ত্রীকে ধর্ষনের প্রচেষ্ঠা চালায়। এসময় সে দোকানে অবস্থান করছিল। এব্যাপারে জাহাঙ্গীর আলম বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযোগ দায়েরের কথা স্বীকার করে তদন্ত সাপেক্ষে আইনগ ব্যবস্থা গ্রহনের আশ্বাস দেন।

ছাতকে একসপ্তাহে ৩টি অস্বাভাবিক মৃত্যু

ছাতকে একসপ্তাহে ৩টি অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে গলায় ফাঁস দিয়ে ২টি আত্মহত্যা ও একটি কনভেয়ার বেল্টে আটকা পড়ে মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। গত ১৯জুন গভীর রাতে উপজেলার দোলারবাজার ইউনিয়নের চানপুর গ্রামের মৃত রিফাত আলীর পুত্র দীনমজুর আব্দুল আহাদ (৬৫) ওরফে চৌধুরী নামের এক বৃদ্ধ গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করেন। অপর ঘটনাটি ঘটেছে ১৭জুন একই ইউনিয়নের খাইরগাঁও-রামপুর গ্রামে। গ্রামের শামসুল আলমের স্ত্রী ও ৪মাসের এক সন্তানের জননী ফারজানা আক্তার (২১) গভীর রাতে ওড়না দিয়ে ফ্যানের সাথে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। এদিকে ১২জুন ছাতক সিমেন্ট কারখানার কনভেয়ার বেল্টে আটকা পড়ে আফজাল হোসেন (১৫) নামের এক অস্থায়ী শিশু শ্রমিকের মর্মান্তিক মৃত্যু ঘটেছে। সে কারখানার সিকিউরিটি গার্ড আবদুল আউয়ালের পুত্র ও উপজেলার দক্ষিণ খুরমা ইউনিয়নের মর্যাদ গ্রামের বাসিন্দা। এসব ঘটনার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে সুনামগঞ্জ মর্গে প্রেরন এবং থানায় পৃথক ইউডি মামলা রুজু করা হয়।

এই পোস্টটি শেয়ার করতে চাইলে :Share on FacebookShare on Google+Tweet about this on TwitterEmail this to someoneShare on LinkedIn